উজিরপুরে ইসলামী ব্যাংকের ৩৩৬তম শাখা উদ্বোধন
প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৭:৩৫
উজিরপুরে ইসলামী ব্যাংকের ৩৩৬তম শাখা উদ্বোধন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরিশালের উজিরপুরে ইসলামী ব্যাংকে শাখা খোলা হয়েছে। রবিবার স্থানীয় সিকদার ভবনে ব্যাংকটির ৩৩৬তম শাখা হিসেবে এর উদ্বোধন করা হয়।


বরিশাল- ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এর উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ইকবাল, পৌরমেয়র মো. গিয়াসউদ্দিন বেপারী এবং বরিশাল জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেন।


ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন উজিরপুর শাখাপ্রধান মো. শাহাদাৎ হোসেন। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন, ইসলামী ব্যাংক ব্যবসা পরিচালনার ক্ষেত্রে দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। এ ব্যাংক দেশের গ্রামীণ জনগোষ্ঠীর মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। ইসলামী ব্যাংকের কর্মমুখী বিনিয়োগ প্রসারের মাধ্যমে উজিরপুর এলাকার উন্নয়নে কাজ করবে বলে আশা করি।


মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বপ্রথম সুদমুক্ত ও শরীআ'র ভিত্তিতে পরিচালিত ব্যাংক। জনগণের আস্থার ফলেই ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে অন্যতম এবং দেশের একমাত্র সর্বোচ্চ ট্রিপল-এ রেটেড ব্যাংক। এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি পরিপালন করে ব্যাংকিং সেবা প্রদান করছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com