শিরোনাম
আইবিবিএলের কুমিল্লা ও নোয়াখালী জোনের সম্মেলন
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১৭:২৩
আইবিবিএলের কুমিল্লা ও নোয়াখালী জোনের সম্মেলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা ও নোয়াখালী জোনের উদ্যোগে শাখা ব্যবস্থাপক ও ব্রাঞ্চ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স কর্মকর্তাদের মানি লন্ডারিং প্রতিরোধ বিষয়ক সম্মেলন শনিবার কুমিল্লায় অনুষ্ঠিত হয়।


ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও চিফ এন্টি মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার (ক্যামেলকো) আবু রেজা মো. ইয়াহিয়া।


ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মোশাররফ হোসাইনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান রোকনুদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা শাখা প্রধান আবু নোমান সিদ্দিকুর রহমান এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফেনী শাখা প্রধান নাজমুল হুদা সিরাজী।


ব্যাংকের ক্যামেলকো আবু রেজা ইয়াহিয়ার নেতৃত্বে সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শোয়াইব আহমেদ এবং রেজাউল ইসলাম মানি লন্ডারিংয়ের জাতীয় ও আন্তর্জাতিক অবস্থা ও প্রতিরোধ বিষয়ক সেশন পরিচালনা করেন।


প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক শুধুমাত্র ব্যাংকিং কার্যক্রমের দিক থেকেই নয়, বরং ব্যাংকিং নিয়মনীতি পরিপালনের মানদণ্ডেও দেশের সেরা ব্যাংক। তিনি ব্যাংকিং কার্যক্রমে সকল পর্যায়ে পরিপালনের সংস্কৃতি গড়ে তোলার নির্দেশ দেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com