শিরোনাম
ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১৭:৩৩
ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের পরিচালক, নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সুবর্ণগ্রাম পার্কে এই বনভোজন অনুষ্ঠিত হয়।


অফিসার কল্যাণ সমিতির সভাপতি ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান।


এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, পরিচালক প্রফেসর ড. কাজী শহিদুল আলম, মোহাম্মদ হুমায়ূন কবির, এফসিএ, প্রফেসর ড. মো. সিরাজুল করিম, মো. জয়নাল আবেদিন, মো. মিজানুর রহমান, প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি, সৈয়দ আবু আসাদ, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সমিতির প্রধান উপদেষ্টা মো. আব্দুল হামিদ মিঞা, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম, শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মোহাম্মদ আব্দুস সামাদ। সমিতির উপদেষ্টামন্ডলীর সদস্য ও ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান, আবদুস সাদেক ভূঁইয়া, মুহাম্মদ মোহন মিয়া, মুহাম্মদ মুনিরুল মওলা, মোহাম্মদ আলী, জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী।


প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠানে সমিতির প্রায় ৪ হাজার কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ অংশগ্রহণ করেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থিত সুবর্ণগ্রাম পার্কের প্রাকৃতিক ও নয়নাভিরাম সৌন্দর্যরে মাঝে সবার সম্মিলনে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। পুরুষ ও মহিলাদের পৃথক অংশগ্রহণসহ শিশু-কিশোরদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এক্সিকিউটিভদের অংশগ্রহণে ক্রীড়া ইভেন্টগুলো ছিল অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয়। দুপুরের খাবার পরবর্তী সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক ও আঞ্চলিক গানসহ বিভিন্ন ধরনের গান, রম্য-কৌতুক, অভিনয়, কবিতা আবৃত্তি, পরিবেশিত হয়।


প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, পেশাগত কর্মব্যস্ততার মাঝে বার্ষিক এই মেলবন্ধন কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের মাঝে পারস্পরিক যোগাযোগ ও সহমর্মিতাকে আরো বৃদ্ধি করবে।


তিনি বলেন, ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীদের সততা, দক্ষতা, আন্তরিকতা, নিষ্ঠার বিনিময়ে ইসলামী ব্যাংকের এই অভাবনীয় সাফল্য এসেছে। তিনি ব্যাংক পরিবারের শিশু-কিশোরদের সুনাগরিক হওয়ার জন্য কঠোর পরিশ্রম, অধ্যাবসায় এবং পড়ালেখার প্রতি আরো বেশি যত্নবান হতে উৎসাহিত করেন।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞা বলেন, সুস্থ বিনোদনের মাধ্যমে মানুষের সৃষ্টিশীলতা ও কর্মপ্রেরণা তৈরি হয়। তিনি কর্মকর্তা-কর্মচারীদের পরিবারের সদস্যদের অব্যাহত ত্যাগ, ধৈর্য্য ও ব্যাংকের কাজে কর্মকর্তাদেরকে ক্রমাগত উৎসাহ দেয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার ২০টি ইভেন্টের বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও বনভোজনে অংশগ্রহণকারী অতিথি, নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


বিবার্তা/বিজ্ঞপ্তি/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com