শিরোনাম
উত্তরায় যাত্রা শুরু করলো ফায়কা বুটিকস
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১৮:৪১
উত্তরায় যাত্রা শুরু করলো ফায়কা বুটিকস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরে যাত্রা শুরু করলো ফায়কা ওম্যানস ক্লথিং বুটিকস। দেশীয় পোশাকের সমাহারে সাজানো ঐতিহ্যবাহী মসলিন-জামদানির ওপর আধুনিক ডিজাইন ও শৈল্পিক প্রিন্টের শাড়ি, তরুণীদের সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, কুর্তি আর কাফতান পাওয়া যাচ্ছে এই বুটিকস হাউসে।


শুক্রবার বুটিকস হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফায়কা বুটিকসের ব্যবস্থাপনা পরিচালক ফায়কা ইসলাম এ্যানি।


ফায়কা ইসলাম এ্যানি বলেন, ‘বুটিকসের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে উন্নতমানের কাপড়,ডিজাইনে নতুনত্ব আর রঙের রুচিসম্মত ব্যবহার।ফায়কা বুটিকসের বেশিরভাগ পোশাকই তার একান্ত ভাবনা ও চিন্তার প্রতিফলন। প্রতিটি পোশাকের ডিজাইন ও রঙের ব্যবহারে রয়েছে নতুনত্ব।’


তিনি বলেন,‘একজন ফ্যাশন উদ্যোক্তা হিসেবে আমি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করি সুন্দর কিছু সৃষ্টি করতে, যা মানুষকে আরো সুন্দর ও আকর্ষণীয় করে তুলে।’


উত্তরার ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ২৩ নং হাউসে অবস্থিত এই বুটিকস হাউসে ফ্যাশন সচেতন নারীর আধুনিক ও রুচিশীল আউটফিট,শাড়ী,পোশাকের পাশাপাশি বিছানার চাদর ও গয়না পাওয়া যাচ্ছে।


অনুষ্ঠানে বিবিয়ানা ফ্যাশনসের স্বত্ত্বাধিকারী লিপি খন্দকার, অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক (এডিশনাল ডিআইজি) আজিজুর রহমান, চ্যানেল আইয়ের সিনিয়র প্রোগ্রাম প্রোডিউসার পুনাম প্রিয়াম প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com