শিরোনাম
বৃহস্পতিবার শুরু হচ্ছে ফুডিজ রেস্টুরেন্ট সপ্তাহ
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৭, ১৯:১৬
বৃহস্পতিবার শুরু হচ্ছে ফুডিজ রেস্টুরেন্ট সপ্তাহ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে শুরু হচ্ছে ফুডিস রেস্টুরেন্ট উইক-২০১৭। ৩০টি জনপ্রিয় ও বিখ্যাত রেস্তোরাঁ নিয়ে ৫ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে শুরু হচ্ছে এ উৎসব। চলবে ১৪ অক্টোবর পর্যন্ত।


মঙ্গলবার ঢাকার গোল্ডেন টিউলিপ-দ্যা ল্যান্ডমার্ক হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।


আয়োজকরা জানান, এই উৎসব উপলক্ষে ৩০টি রেস্টুরেন্ট ও হোটেলে কোক জিরো বা স্পাইট জিরোসহ সেট মেন্যু দাম পড়বে ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা, ১,৪৯৯ টাকা ও ২,৪৯৯ টাকা। ভ্যাট ও সার্ভিস চার্জ এর অন্তর্ভুক্ত থাকবে।


যেসব রেস্টুরেন্টে একযোগে এই উৎসব চলবে সেগুলোর মধ্যে রয়েছে- দ্য ফিউমিজ, হাক্কা ঢাকা, আলফ্রেসকো, ডব্লিউ ফাইন ডাইন, ক্যাফে অ্যাপেলিয়ানো, ট্র্যাডিশান বিডি, টেস্ট অব লঙ্কা, থার্টি থ্রি, ওয়াটারক্রেস, তারকা, শাকিবস ৭৫, পাপরিক, চিলাস্ত্রো, কারিকর, চাইনোসিউর, রাইস অ্যান্ড নুডুলস, টেস্ট বাড, ক্লাউড বিস্ত্রো, পাতুরি, লাক্ষ্মৌ, খাজানা, লোটাস ইন্টার, কোল্ড স্টোন ক্রিমোরি, সানায়া’স কিচেন, থাই নিগেনেচার, দ্য প্রান্ডিয়াম, ওয়েস্টিন, গোল্ডেন টিউলিপ, লং বীচ দি অলিভস।


সংবাদ সম্মেলনে কোকা কোলা বাংলাদেশ লিমিটিডের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মোয়াসসের আহমেদ, ফুডিজের প্রতিষ্ঠাতা সৈয়দ আশিকুর রহমান ও আয়োজক প্রতিষ্ঠানের ফুডিজের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com