শিরোনাম
‘আইবিবিএল’র বরিশাল জোনের সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৬:০০
‘আইবিবিএল’র বরিশাল জোনের সম্মেলন অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল হামিদ মিঞা।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মাহবুব-উল আলম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মুনিরুল মাওলা ও আবু রেজা মো. ইয়াহিয়া।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম ও মোহাম্মদ কায়সার আলী। বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় বরিশাল জোনের ২৩টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক একটি কল্যাণমুখী ব্যাংক। এ ব্যাংক মানুষের কল্যাণের জন্য বিনিয়োগ করে থাকে। মানুষের জন্য ক্ষতিকর কোনো কিছুতে বিনিয়োগ করা থেকে বিরত থাকে। এ ব্যাংকের কর্মীরা ব্যাংককে ভালোবেসেই এর জন্য কাজ করে।


তিনি বলেন, পদ্মা সেতু ও পায়রা বন্দর বরিশাল অঞ্চলের ব্যবসা বাণিজ্যে নতুন সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে যা দেশকে আরো একধাপ এগিয়ে নিবে। এ সুবিধাকে কাজে লাগিয়ে বরিশাল অঞ্চলের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।


তিনি বলেন, নতুন নতুন উদ্যোক্তা উন্নয়ন ও ব্যবসায়ের নতুন নতুন ক্ষেত্র আবিষ্কারের জন্য ব্যাংকের কর্মীদের আরো বেশি নিবেদিত হয়ে কাজ করতে হবে। তিনি গ্রাহক সেবার মান আরো উন্নত করতে নিজেদের দক্ষতা বৃদ্ধি করার পরামর্শ দেন।


এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক সকল স্তরের মানুষের উন্নয়নের জন্য কাজ করছে। প্রতিটি মানুষের কাছে এ ব্যাংকের সেবা পৌঁছে দিতে কর্মকর্তাদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com