শিরোনাম
কোকা-কোলা রেডিও কনটেস্ট জয়ীদের সাথে মুস্তাফিজের নৈশভোজ
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১০:৫৬
কোকা-কোলা রেডিও কনটেস্ট জয়ীদের সাথে মুস্তাফিজের নৈশভোজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কোকা-কোলা বাংলাদেশ ভাষা দিবস ক্যাম্পেইন এবং রেডিও ফূর্তি বাসায় ইফতার কনটেস্ট এর ২০০জন বিজয়ীদের নিয়ে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সেনসেশন মুস্তাফিজুর রহমানের সাথে রবিবার একটি গালা ডিনারের আয়োজন করে।


কোকা-কোলা ভাষা দিবস ক্যাম্পেইনটি ছিল ভাষা আন্দোলনের বিষয়ে একটি কুইজ যেখানে অংশগ্রহণকারীরা মহান ভাষা আন্দোলনের বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং সঠিক উত্তরদাতাদের বিজয়ী হিসেবে মনোনয়ন করা হয় আর রেডিও ফূর্তি পুরো রমজান মাসজুড়ে বাসায় ইফতার কনটেস্ট নামে একটি কনটেস্ট এর আয়োজন করে যেখানে অংশগ্রহণকারীরা পবিত্র রমজান মাসে ইফতার ও সেহরি সংক্রান্ত মজার সব অভিজ্ঞতা তুলে ধরেন এবং অংশগ্রহণকারীদের মধ্যে সবচাইতে আকর্ষণীয় ও মজার অভিজ্ঞতা বর্ণনাকরীদের বিজয়ী হিসেবে মনোয়ন করা হয়।



কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাদাব আহমেদ খান অনুষ্ঠানে পুরস্কার বিজয়ীদের স্বাগত জানিয়ে বলেন, ‘কোকা-কোলা আজ আমাদের সবাইকে এখানে সমাবেত করেছে। এছাড়াও কোকা-কোলা প্রতিদিনই কোনো না কোনো ভাবে সবাইকে একত্রিত করে থাকে। কোকা-কোলার সকলকে একত্রিত করার এই প্রয়াস হতে পারে মাতৃভাষার মাধ্যমে আমাদের ভালবাসার মানুষের সাথে অনুভূতিগুলো ব্যক্ত করতে পারা, অথবা পরিবার পরিজনদের নিয়ে একত্রে খাবারের আনন্দ উপভোগ করা।’


তিনি আরও বলেন, ‘আমরা কোকা-কোলা বাংলাদেশের সংস্কৃতির আকর্ষণীয় সব বিষয়গুলোর সাথে মানুষকে আরও সম্পৃক্ত করে তুলতে চাই। বাংলাদেশের মানুষেরা সবসময়ই তাদের ভাষা নিয়ে গর্বিত। একই সাথে তারা খুবই পরিবারমুখী এবং তারা স্বভাবগতভাবেও পরস্পরের সাথে বড় ধরনের খাবার-দাবারের গল্প নিয়েও কথা বলতে স্বাছন্দ্য বোধ করেন। আমাদের সংস্কৃতির এ জাতীয় সব প্রেক্ষাপটই উঠে এসেছে আজকের এই অনুষ্ঠানে।’


নৈশভোজ অনুষ্ঠানে আয়োজিত নানা ধরনের বিনোদনমূলক গেমস ও কার্যক্রমে পুরস্কার বিজয়ীরা জাতীয় ক্রিকেট দলের সেনসেশন মুস্তাফিজুর রহমানের সাথে অংশ নেওয়ার সুযোগ পান। এছাড়াও জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা এই অনুষ্ঠানে লাইভ মিউজিক পরিবেশন করেন।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com