শিরোনাম
ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সংবর্ধনা
প্রকাশ : ২৫ মে ২০১৭, ২১:১৬
ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সংবর্ধনা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের নির্বাচিত চেয়ারম্যান ও নবগঠিত পরিচালনা পর্ষদের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে।


বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। ইসলামী ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শেখ সাইদুল হাসান পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।


অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান সামীম মোহাম্মদ আফজাল, পরিচালক মো. হুমায়ুন কবির এফসিএ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও মো. হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. কাইছার আলী ও সমিতির সভাপতি মো. আমিনুর রহমান বক্তব্য দেন।


পরিচালনা পর্ষদের অন্য সদস্য, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও শীর্ষ নির্বাহীগণ এসময় উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য ও ব্যবস্থাপনা পরিচালককে সমিতির পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।
ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, শরীআহ পরিপালনই ইসলামী ব্যাংকের মূলনীতি। প্রতিষ্ঠাকাল থেকেই ইসলামী বাংক মানসম্মত সেবা, সততা ও একতার নীতি অনুসরণ করছে। এ নীতির কোনো ব্যত্যয় হবে না বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। আরাস্তু খান বলেন, ইসলামী ব্যাংক সর্বদা বাংলাদেশ সরকার, বাংলাদেশ ব্যাংক, সকল রেগুলেটরি কর্তৃপক্ষ, গ্রাহক, জনগণ ও গণমাধ্যমের সহযোগিতা পেয়ে আসছে। তাদের অব্যাহত সহযোগিতার জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।


বিবার্তা/বিজ্ঞপ্তি/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com