শিরোনাম
বাংলাদেশে বন্ড মার্কেটের ক্রমবিকাশে সেমিনার
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১৯:৫৩
বাংলাদেশে বন্ড মার্কেটের ক্রমবিকাশে সেমিনার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লুতে ‘বাংলাদেশে বন্ড মার্কেটের ক্রমবিকাশ’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এবং পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) অথরিটি, প্রধানমন্ত্রীর কার্যালয় যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, বাংলাদেশের সাধারণ মানুষের জীবনমান বৃদ্ধিতে সংশ্লিষ্ট সকল অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠানকে একযোগে কাজ করতে হবে এবং অবকাঠামোগত উন্নয়নে বিনিয়োগ নিশ্চিত করতে হবে। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনার প্রফেসর ড. স্বপন কুমার বালা। তিনি বলেন, বন্ড মার্কেটের উন্নয়নের জন্যে কার্যকরী রেগুলেটরি পলিসি গ্রহণ করতে হবে এবং বিনিয়োগকারীদের বিকল্প বিনিয়োগের সুযোগ থাকতে হবে।


অনুষ্ঠানে বন্ড মার্কেটের গুরুত্ব ও বাংলাদেশের প্রেক্ষাপটে এর সম্ভাবনা বিষয়ে ভারতীয় বন্ড মার্কেট বিশেষজ্ঞ ভিনোদ কোঠারীর একটি প্রেজেন্টেশান উপস্থাপন করা হয়। উক্ত সেমিনারে সরকারি-বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তাগণসহ বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান, ইনস্যুরেন্স কোম্পানি ও বহুজাতিক সংস্থার কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com