শিরোনাম
ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আহসানুল আলমকে অপসারণ
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১৬:১৯
ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আহসানুল আলমকে অপসারণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অবশেষে ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৈয়দ আহসানুল আলমকে সরিয়ে দিয়েছে ব্যাংকটির পরিচালনা পর্ষদ।


মঙ্গলবার রাজধানীর সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে ব্যাংকটির ৩৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ সিদ্ধান্ত নেয়া হয়। এ সিদ্ধান্তের ফলে এখন থেকে ব্যাংকটিতে একজন ভাইস চেয়ারম্যান থাকবেন। তিনি হলেন আল রাজি গ্রুপের প্রতিনিধি ইউসুফ আবদুল্লাহ আল-রাজি। ।


সভাশেষে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান এসব কথা জানান। সভায় ব্যাংকটির এমডি আবদুল হামিদ মিঞা উপস্থিত ছিলেন। তবে সৈয়দ আহসানুল আলম পারভেজ উপস্থিত ছিলেন না। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান।


ইসলামী ব্যাংকের পরিচালনা ও ব্যবস্থাপনায় বড় পরিবর্তন আসে গত ৫ জানুয়ারি। ওইদিন ব্যাংকের পর্ষদ ভেঙে পুনর্গঠন করা হয়। পর্ষদ সভায় ব্যাংকটির চেয়ারম্যান মুস্তাফা আনোয়ার পদত্যাগ করায় আরাস্তু খানকে নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। তিনি এর আগে বাংলাদেশ কমার্স ব্যাংকের চেয়ারম্যান ছিলেন।


এছাড়া ভাইস চেয়ারম্যান আজিজুল হক পদত্যাগ করায় নতুন ভাইস চেয়ারম্যান হিসেবে ইউসুফ আবদুল্লাহ আল-রাজী পুনর্নির্বাচিত ও অধ্যাপক সৈয়দ আহসানুল আলমকে নির্বাচিত করা হয় এবং এমডি মোহাম্মদ আবদুল মান্নানকে সরিয়ে নতুন এমডি হিসেবে ইউনিয়ন ব্যাংকের এমডি আবদুল হামিদ মিঞা নিযুক্ত করা হয়।


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com