শিরোনাম
আইডিবিতে প্রযুক্তিপ্রেমীদের মেলা বসছে বৃহস্পতিবার
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ১৬:০৫
আইডিবিতে প্রযুক্তিপ্রেমীদের মেলা বসছে বৃহস্পতিবার
বিবার্তা প্রদিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের প্রযুক্তিপ্রেমীদের আধুনিক ডিজাইনের ল্যাপটপ, প্রযুক্তিপণ্য দেখার ও কেনার সুযোগ করে দিতে বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে শুরু হচ্ছে ‘সিটিআইটি ফেয়ার-২০১৭’।


‘ভার্চুয়াল রিয়েলিটি নকিং দ্য ডোর’ স্লোগান নিয়ে কম্পিউটার সিটির আয়োজনে এটি তাদের ১৫ তম আসর। মেলা চলবে ৭ এপ্রিল পর্যন্ত।


মঙ্গলবার মেলার বিস্তারিত জানাতে বিসিএস কম্পিউটার সিটিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে আয়োজন সম্পর্কে বিস্তারিত জানান মেলার সমন্বয়ক মুসা মিহির কামাল।


তিনি বলেন, ‘এবারের মেলায় ভার্চুয়াল রিয়েলিটির ওপর জোর দেয়া হয়েছে। মেলায় ভিআর শোয়ের আয়োজন করা হয়েছে। থাকছে লাল-সবুজের স্কাইলাইট, ফটোবুথ। এছাড়াও মেলায় থাকছে গেমিং জোন, সঙ্গীতানুষ্ঠান এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা।’


মুসা মিহির কামাল জানান, এবারের মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে আকর্ষণীয় উপহার। এছাড়াও প্রতিদিন র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ীকে দেয়া হবে একটা ল্যাপটপ। শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।


আয়োজকরা জানান, এবারের মেলায় অংশ নিচ্ছে ১৫৬টি স্টল। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান প্রযুক্তি পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় ছাড় ও অফার। মেলা থেকে পণ্য কিনলেই ক্রেতারা পাবেন নিশ্চিত উপহার।


এবারের মেলার স্পন্সর হিসেবে থাকছে আসুস, এসার, ডেল, এইচপি,লেনোভো এবং রাপু। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই আয়োজন।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যতিক্রম ইলেকট্রোনিক্স অ্যান্ড কম্পিউটার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা শাফকাতুল বদর, ইলেট্রোসনিকের ব্যবস্থাপনা পরিচালক মো. মাজহারুল ইসলাম সিনহা, ওশেন পেরিফেরালসের কর্ণধার মো. জিয়াদুল হাসান সিদ্দিকী, আর এস কম্পিউটার্সের সহ অংশীদার মো. রফিকুল ইসলাম এবং মুজিবুর রহমান স্বপনসহ মেলার স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তারা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com