শিরোনাম
রাজধানীতে মোটরগাড়ি প্রদর্শনী শুরু আজ
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১৬:৪৭
রাজধানীতে মোটরগাড়ি প্রদর্শনী শুরু আজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রেতা এবং গাড়ি ব্যবসায়ীদের অনলাইনে ব্যবসায়ের সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হচ্ছে দেশের সবচেয়ে বড় এবং আন্তর্জাতিক মানের মোটরযান শিল্পের প্রদর্শনী।


আজ বুধবার রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) শুরু হবে এই প্রদর্শনী। চলবে আগামী শনিবার পর্যন্ত।


প্রদর্শনীটির আয়োজন করেছে সেমস (কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেড)। সহযোগী হিসেবে থাকছে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয়।


যারা ব্যবসায়িক কার্যক্রম অনলাইনে নিতে চাচ্ছেন, বিশেষ করে গাড়ি ব্যবসায়ীদের জন্য এই আয়োজনটি একটি বড় সুযোগ বলে জানান আয়োজকরা।


তারা জানান, এই প্রদর্শনীতে ক্রেতারা বিক্রয়ে বুথ (A:18) থেকে নিবন্ধন করে Bikroy.com ওয়েসাইটে তাদের নিজস্ব অনলাইন স্টোর তৈরি করতে পারবেন। এছাড়াও আগ্রহী গাড়িপ্রেমীরা পছন্দের মডেলের গাড়ি বা কোন গাড়ি সম্পর্কিত তথ্য বিক্রয়ের বুথ থেকে অনলাইনে পাবেন।


বিক্রয়ের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, ‘এই চমৎকার আয়োজনের অনলাইন সহযোগী হতে পেরে আমরা সত্যি আনন্দিত। এই প্রদর্শনীর মাধ্যমে ক্রেতা-বিক্রেতা সবাই উন্নত প্রযুক্তি এবং অটোমোবাইল শিল্পের অগ্রগতিতে বাংলাদেশের অবস্থান সম্পর্কে ধারণা পাবেন। বাংলাদেশের গাড়ি ও বাইক প্রেমী মানুষ আমাদের প্লাটফর্মের বিশাল সমাহার থেকে তাদের স্বপ্নের গাড়ি বা বাইকটি খুঁজে নিতে পারবেন।’


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com