শিরোনাম
ফেস্টিভাল অফ মিডিয়া এশিয়া প্যাসিফিক
জিয়াউদ্দিন আদিল দ্বিতীয় বারের মতো জুরি হলেন
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ০৮:৪৬
জিয়াউদ্দিন আদিল দ্বিতীয় বারের মতো জুরি হলেন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের গর্বিত সন্তান জিয়াউদ্দিন আদিল দেশের অন্যতম সুপরিচিত মিডিয়া ব্যক্তিত্য বিগত বছরের ধারাবাহিকতায় দ্বিতীয় বারের মত ফেস্টিভাল অফ মিডিয়া এশিয়া প্যাসিফিকের চূড়ান্ত পর্বেও জুরি হিসেবে কাজ করবেন। সিইও হিসেবে আদিলের নেতৃতে টপ অফ মাইন্ড এজেন্সি বাংলাদেশে আন্তর্জাতিক এবং দেশীও ক্লায়েন্টের জন্য সবচেয়ে বড় এবং ওয়ান স্টপ সেবা প্রদান করে যাচ্ছে।


ফেস্টিভ্যাল অফ মিডিয়া এওয়ার্ডটি মূলত বিশ্বের বিভিন্ন ব্র্যান্ড, এজেন্সি, মিডিয়া এবং ডিজিটাল মার্কেটিং স্পেশালিস্টদের সবচেয়ে সেরা মিডিয়া ক্যাম্পেইনের জন্য স্বীকৃতি প্রদান করে থাকে। এওয়ার্ডটি বিশ্বজুড়ে বিভিন্ন স্থানে মিডিয়ার সেরা উদ্ভাবনী যেমন মিডেল ইস্ট অ্যান্ড নর্থ আফ্রিকা (মিনা) এডিশন, এশিয়া প্যাসিফিক (এপ্যাক) এবং ল্যাটিন আমেরিকা (লেটএম) এর মানের। উল্লেখ্য, ফেস্টিভ্যাল অফ মিডিয়া এশিয়া প্যাসিফিক এওয়ার্ডই একমাত্র এওয়ার্ড যা এশিয়া প্যাসিফিক দেশগুলোর মিডিয়া উদ্ভাবনাকে স্বীকৃতি দেয়ার জন্য নিবেদিত।


বিচারক হিসেবে মনোনীত হবার প্রসঙ্গে জিয়াউদ্দিন আদিল বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশের জুরিদের মাঝে নিজেকে দেখতে পেয়ে আমি গর্বিত। একজন জুরির দায়িত্ব কেবলমাত্র প্রতিভাবান ও যোগ্যদের খুঁজে বের করার মাঝেই সীমাবদ্ধ নয়, পাশাপাশি আগামীর সম্ভাবনাকে যথাযথ পরিচর্যার সঠিক দিকনির্দেশনার মাধ্যমে গড়ে তোলা যা কিনা এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে ইচ্ছুক এমন যে কাউকেই অনুপ্রাণিত করে। আমার ব্যক্তি ও কর্মজীবনের জন্য এবং সর্বোপরি বাংলাদেশের সম্মানের জন্য এবং বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা আমার ভবিষ্যত সহকর্মীদের সাথে সাথে হাতে হাত মিলিয়ে কাজ করার জন্যে মুখিয়ে আছি।’


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com