৭ দিনের মধ্যে কর্মকর্তাদের গাড়ি ফেরত চেয়েছে ইভ্যালি
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২০:৪৯
৭ দিনের মধ্যে কর্মকর্তাদের গাড়ি ফেরত চেয়েছে ইভ্যালি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠানই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নামে রেজিস্ট্রেশন করা গাড়ি অনেকেই ব্যবহার করছেন। সেসব গাড়ি আগামী সাত দিনের মধ্যে ফেরত চেয়েছে প্রতিষ্ঠানটির জন্য গঠিত পরিচালনা বোর্ড। আগামী ২০ জানুয়ারির মধ্যে পরিচালনা বোর্ডের কাছে এগুলো জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।


বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন ইভ্যালির পরিচালনা বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন।


তিনি জানান, ইভ্যালির নামে রেজিস্ট্রেশন করা যে গাড়িগুলো তাদের কর্মকর্তাদের নামে বরাদ্দ দেয়া হয়েছিলো সেগুলো আগামী ২০ জানুয়ারির মধ্যে পরিচালনা বোর্ডের কাছে হস্তান্তর করতে হবে। যদি কেউ ফেরত না দেয়, সেক্ষেত্রে তাদের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের মামলাসহ অন্যান্য আইনগত ব্যবস্থা নেয়া হবে।


তিনি আরো বলেন, ইতোমধ্যে বিআরটিএ থেকে ইভ্যালির গাড়ির বিস্তারিত তথ্য সংগ্রহ করা হয়েছে। ইভ্যালির সমস্যা ও অগ্রগতি সম্পর্কে কিছু তথ্য আগামী সপ্তাহে দেয়া যাবে। আমরা শেষ পর্যন্ত চেষ্টা না করে সবাইকে পথে বসানোর মতো কাজ করবো না।


গত বছরের ২৬ অক্টোবর ফেসবুক স্ট্যাটাসে নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন ইভ্যালির বিষয়ে আতঙ্কিত বা হতাশ না হওয়ার পরামর্শ দি‌য়ে‌ছিলেন।


সেই ফেসবুক স্ট্যাটাসে মাহবুব কবীর মিলন লিখেছিলেন, ‘যা কিছু দেখবেন শুনবেন জানবেন, আতঙ্কিত বা হতাশ হবেন না। আস্থা ও বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন। কষ্ট যা হবে, আমার হবে। হয়ত তিনগুণ কষ্ট বেড়ে যাবে, এই যা। যা হবে, বিন্দু পরিমাণ বিচ্যুতি বা অনিয়ম বা ম্যানিপুলেশন থাকবে না। সময় দিন। অপেক্ষা করুন।’


বিবার্তা/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com