শিরোনাম
বিএসইসির পরিচালকদের দায়িত্বে রদবদল
প্রকাশ : ২৯ আগস্ট ২০২০, ০৯:২০
বিএসইসির পরিচালকদের দায়িত্বে রদবদল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) পরিচালকদের দায়িত্ব রদবদল করা হয়েছে।


বৃহস্পতিবার (২৮ আগস্ট) বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) জালাল উদ্দিন আহমেদ সাক্ষরিত চিঠির মাধ্যমে পরিচালকদেরকে দায়িত্ব সম্পর্কে জানানো হয়েছে।


পরিচালক মোহাম্মদ শফিউল আজমকে পূর্বের এসআরআই এর পাশাপাশি সিডিএস ও আবু রায়হান মো: মোতাসিম বিল্লাহকে পূর্বের গবেষণা ও উন্নয়নের পাশাপাশি কমিশন সচিবালয়ের দায়িত্ব দেয়া হয়েছে। আর মো: মনসুর রহমানকে ক্যাপিটাল ইস্যু বিভাগের আংশিক থেকে পুরো দায়িত্ব দেয়া হয়েছে।


পরিচালকদের মধ্যে রিপন কুমার দেবনাথকে ক্যাপিটাল মার্কেট রেগুলেটরি রিফর্মস অ্যান্ড কমপ্লায়েন্স (সিএমআরআরসি) থেকে সুপারিভশন অ্যান্ড রেগুলেশন অব মার্কেট অ্যান্ড ইস্যুয়ার কোম্পানিজ (এসআরএমআইসি) বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।


এছাড়া মীর মোশাররফ হোসেন চৌধুরীকে এনফোর্সমেন্ট থেকে অর্থ বিভাগ, মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে রেজিস্ট্রেশন থেকে এনফোর্সমেন্ট ও ফিন্যান্সিয়াল লিটারেসি, প্রদীপ কুমার বসাককে কর্পোরেট ফিন্যান্স ও ক্যাপিটাল ইস্যু থেকে রেজিস্ট্রেশন ও একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেট, মো: আবুল কালামকে অর্থ বিভাগ থেকে সিএমআরআরসি, মোহাম্মদ আবুল হাসানকে প্রশাসন থেকে কর্পোরেট ফিন্যান্স এবং ফারহানা ফারুকীকে কমিশন সচিবালয় ও আইএডি থেকে প্রশাসন ও আইএডি বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে গত ১৩ জুলাই নির্বাহী পরিচালকদের দায়িত্ব রদবদল করা হয়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com