শিরোনাম
সিটি ব্যাংক কর্মকর্তার মৃত্যুতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের শোক
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২০, ২০:০৬
সিটি ব্যাংক কর্মকর্তার মৃত্যুতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের শোক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দি সিটি ব্যাংকের মানবসম্পদ বিভাগের কর্মকর্তা মুজতবা শাহরিয়ারের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ব্যাংকারদের সংগঠন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ। মঙ্গলবার (২৮ এপ্রিল) এক শোকবার্তায় সংগঠনের পক্ষে সভাপতি মোহাম্মদ শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক মোঃ সাব্বির আহমেদ শিমুল এই শোক প্রকাশ করেন।


শোকবার্তায় তারা বলেন, নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দি সিটি ব্যাংক লিমিটেডের কর্মকর্তা মুজতবা শাহরিয়ার গত ২৬ এপ্রিল ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। তার এ অকাল মৃত্যুতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ পরিবার গভীরভাবে শোকাহত। আমরা মুজতবা শাহরিয়ারের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।



মুজতবা শাহরিয়ার


তারা আরো বলেন, করোনা ভাইরাস সৃষ্ট মহামারীতে সরকার ঘোষিত সাধারণ ছুটি চলাকালীন সময়েও মুজতবা শাহরিয়ার তার ওপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। তার মৃত্যুতে দেশ একজন সম্ভাবনাময় তরুণ ব্যাংকারকে হারালো। একজন নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে মুজতবা শাহরিয়ার যে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন, তাতে তিনি কর্মক্ষেত্রে স্বমহিমায় উজ্জ্বল থাকবেন। তার এই উদ্যমী কর্মতৎপরতা সকল পেশায় কর্মরত পেশাজীবীদের সাহস জোগাবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ।


প্রসঙ্গত, মুজতবা শাহরিয়ার বেশ কিছুদিন সর্দি কাশি এবং জ্বরে ভুগ‌ছি‌লেন। করোনা সন্দেহে দুবার পরীক্ষা করেছিলেন। কিন্তু দুবারই ফলাফল নেগেটিভ আসে। প‌রে প‌রি‌স্থি‌তির অবন‌তি হ‌লে ২৫ এপ্রিল সর্দি কাশি এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন এবং আবারো পরীক্ষা করান।


তখন প্রাথমিকভাবে চি‌কিৎসকরা জানিয়েছিলেন, মুজতবা শাহরিয়ার করোনাভাইরাসে আক্রান্ত। পাশাপাশি পরিবারকে আক্রান্তের সঙ্গে সাক্ষাৎ না করার পরামর্শ দেন। কিন্তু চূড়ান্ত রিপোর্ট আসার আগেই ২৬ এপ্রিল তিনি মারা যান।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com