অন্যরকম গল্পের নাটকে সেলিম মেহজাবিন
প্রকাশ : ১০ আগস্ট ২০১৯, ১৩:২৭
অন্যরকম গল্পের নাটকে সেলিম মেহজাবিন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

এই সময়ের আলোচিত নাট্যনির্মাতা ইমরাউল রাফাত প্রথমবারের মতো শহীদুজ্জামান সেলিম ও মেহজাবিন চৌধুরীকে নিয়ে নির্মাণ করেছেন অন্যরকম গল্পের নাটক ‘# মি টু’। নাটকে শহীদুজ্জামান সেলিমকে দেখা যাবে একজন অধ্যক্ষের চরিত্রে এবং মেহজাবিনকে দেখা যাবে একজন ছাত্রীর ভূমিকায়। এরইমধ্যে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে বলে জানান ইমরাউল রাফাত।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘ইমরাউল রাফাত অনেক কষ্ট করে কাজটি করেছে। কারণ লোকেশন পাওয়া নিয়ে একটু জটিলতার মধ্যেই ছিলো রাফাত। তাই তাকে অনেক চাপের মধ্যে থেকেই কাজটি করতে হয়েছে। ইউনিটের সবাই অনেক শ্রম দিয়েছে। মেহজাবিন অনেক আগে থেকেই বেশ ভালো অভিনয় করে। এই নাটকেও যথারীতি ভালো অভিনয় করেছে। আশা করছি ভালোলাগবে নাটকটি।’



মেহজাবিন বলেন, ‘এবারের ঈদে অনেকগুলো ভালো ভালো গল্পের নাটকে কাজ করেছি আমি। সেলিম ভাই অনেক বড় মাপের একজন শিল্পী, ভীষণ গুনী অভিনেতা। তারসঙ্গে কাজ করতে পারার মধ্যে নিজেকে অভিনয়ে আরো সমৃদ্ধ করার বিষয় থাকে। তারসঙ্গে কাজটি উপভেঅগ করেছি। এই নাটকটির গল্প অন্যরকম। সমাজের বাস্তব চিত্রই নাটকটিতে তুলে ধরা হয়েছে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।’


ইমরাউল রাফাত জানান আসছে ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। উল্লেখ্য, গেলো অভিনয় শিল্পী সংঘ’ নির্বাচনে শহীদুজ্জামান সেলিম সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।


এদিকে এবারের ঈদে মেহজাবিনের গল্পে ইমরাউল রাফাত নির্মাণ করেছেন ‘বেটার হাফ’, যা আগামী ঈদে এনটিভিতে প্রচার হবে। মেহজাবিনের গল্পে এর আগে মাহমুদুর রহমান হিমি নির্মাণ করেন ‘স্বপ্ন দেখি আবারো’।


ঈদের দ্বিতীয়দিন ধ্রুব টিভিতে প্রচার হবে কাজল আরেফীন অমি পরিচালিত মেহাবিন অভিনীত ‘বিউটিফুল’ নাটকটি। এই নাটকে মেহজাবিনকে দর্শক দেখবেন নতুন একটি চরিত্রে যা আগে কখনোই দর্শক দেখেননি।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com