শিরোনাম
চেক জালিয়াতি মামলায় অভিনেত্রী কোয়েনার কারাদণ্ড
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১০:২৩
চেক জালিয়াতি মামলায় অভিনেত্রী কোয়েনার কারাদণ্ড
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিন ধরে বলিউডের রূপালি পর্দার আড়ালে রয়েছেন ‘সাকি সাকি’ গার্ল খ্যাত কোয়েনা মিত্র। তবে হঠাৎ করেই সংবাদের শিরোনাম হলেন তিনি। যদিও সেটি তার অভিনয়ের জন্য নয় বরং জালিয়াতির মামলায় জড়িয়ে!


সম্প্রতি চেক জালিয়াতি মামলায় বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্রকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন মুম্বাইয়ের আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালত। ভারতীয় সংবাদমাধ্যম এমনটাই জানিয়েছে।


এছাড়া কোয়েনা মিত্রকে ১.৬৪ লাখ রুপি সুদসহ ৪.৬৪ লাখ রুপি এ মামলার বাদি মডেল পুনম সেথিকে দেয়ারও নির্দেশ দিয়েছেন আদালত। মুম্বাই মিররের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।


তবে তার বিরুদ্ধে অভিযোগ সাজানো বলে দাবি করেছেন কোয়েনা মিত্র। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমেটিতে তিনি বলেন, ‘এ মামলা সম্পূর্ণ মিথ্যা এবং আমাকে ফাঁসানো হয়েছে। শেষ শুনানিতে আমার আইনজীবী উপস্থিত হতে পারেনি এবং এ জন্য আমার কোনো বক্তব্য শোনা হয়নি। আর আমার বক্তব্য না শুনেই আদালত রায় দিয়েছেন। আমরা এ বিষয়ে উচ্চ আদালতে চ্যালেঞ্জ করব। আমার আইনজীবী ইতোমধ্যে এ বিষয়ে প্রক্রিয়া শুরু করেছে।’


২০১৩ সালে কোয়েনা মিত্রের বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগ এনে অর্থ ফেরত চেয়ে মামলা দায়ের করেছিলেন পুনম সেথি। এ মামলার অভিযোগ বলা হয়েছে, পুনম সেথির কাছ থেকে ২২ লাখ টাকা কর্জ নিয়েছিলেন কোয়েনা মিত্র। কিন্তু এই অর্থ ফেরত দেয়ার সময় ৩ লাখ রুপির একটি চেক বাউন্স হয়। ২০১৩ সালের ১৯ জুলাই এ বিষয়ে কোয়েনাকে একটি আইনি নোটিশ পাঠান পুনম। কিন্তু তার অর্থ ফেরত পাননি। এরপর একই বছর ১০ অক্টোবর এ বিষয়ে আদালতে মামলা দায়ের করেন।


২০০২ সালে মুক্তিপ্রাপ্ত রোড সিনেমার ‘খুল্লাম খুল্লা’ গানের মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন কোয়েনা মিত্র। এরপর হেয় বেবি, আপনা স্বাপ্না মানি মানি এবং মুসাফিরসহ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।
সূত্র: বলিউড হাঙ্গামা


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com