মেহজাবিনের গল্পে তৌসিফ, মেহজাবিন ও সাবিলা
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ০১:৪৭
মেহজাবিনের গল্পে তৌসিফ, মেহজাবিন ও সাবিলা
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের গল্প ভাবনায় একটি নাটক নির্মিত হয়। আবারো মেহজাবিনের গল্পে ‘বেটার হাফ’ নামের একটি নাটক নির্মিত হয়েছে। নাটকটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। নিজের গল্প ভাবনায় ‘বেটার হাফ’ নাটকে নিজেও অভিনয় করেছেন মেহজাবিন। পাশাপাশি গল্পের অন্যতম অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর।


এরই মধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজ’সহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে। নাটকটির গল্প প্রসঙ্গে ইমরাউল রাফাত জানান, নাটকে তৌসিফ, মেহজাবিন ও সাবিলা নূর তিনজনই বন্ধু। তিন বন্ধুকে নিয়েই আমার বেটার হাফ নাটকের গল্প। রাফাত বলেন, মেহজাবিনকে বিশেষ ধন্যবাদ। কারণ অভিনয় নিয়ে ব্যস্ত থাকার পরও তার ভাবনা থেকে এতো সুন্দর গল্প বেরিয়ে এসেছে যা দর্শকের কাছেও উপভোগ্য হবে বলে আমি বিশ্বাস করি। নাটকের গল্পে তিন বন্ধুর চরিত্রে মেহজাবিন, তৌসিফ ও সাবিলা খুব চমৎকার অভিনয় করেছেন। পরিচালক হিসেবে আমি সন্তুষ্ট। তবে এটাও সত্যি যদি আরো ভালো বাজেট পাওয়া যেতো এবং দু’দিনের ক্ষেত্রে তিনদিন সময় নিয়ে নাটকটি নির্মাণ করা যেতো তাহলে নিজের মনের মতোই কাজটি হতো। তারপরও আমি চেষ্টা করেছি যে বাজেট দেয়া হয়েছে তারমধ্যেই ভালোভাবে গল্পটাকে তুলে ধরতে।


নাটকটির গল্প, নির্মাণ এবং অভিনয় প্রসঙ্গে মেহজাবিন চৌধুরী বলেন, ‘আমার গল্প ভাবনায় বেটার হাফ যথাযথভাবেই নির্মাণ করার চেষ্টা করেছেন রাফাত ভাই। এই নাটকে আমি লাবণ্য চরিত্রে, তৌসিফ তন্ময় চরিত্রে এবং সাবিলা দিয়া চরিত্রে অভিনয় করেছে। যে গল্পটা আমি নাটকে বলার চেষ্টা করেছি তা আমাদের জীবনেরই গল্প। হয়তো অনেকের ভাবনায় আসে কিন্তু তা গল্পাকারে দর্শকের কাছে যে তুলে ধরা যায় সেটা হয়তো অনেকেই ভাবেন না। বেটার হাফ আমাদের জীবনের প্রতিচ্ছবি হয়েই দর্শকের মনে সাড়া জাগাবে বলে আমার বিশ্বাস।’


ইমরাউল রাফাত জানান আগামী ঈদে এনটিভিতে ‘বেটার হাফ’ নাটকটি প্রচার হবে। এদিকে আজ ইমরাউল রাফাতেরই নির্দেশনায় মেহজাবিন আরো একটি নাটকের শুটিং-এ অংশ নিবেন। এর আগে মেহজাবিনের গল্পে ‘স্বপ্ন দেখি আবারো’ নাটকটি নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে মেহজাবিনের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন শ্যামল মাওলা। আগামী ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com