র-এর এজেন্ট হাশমি, টাকা দেন শাহরুখ!
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৫:৪০
র-এর এজেন্ট হাশমি, টাকা দেন শাহরুখ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইমরান হাশমির উপস্থিতি মানেই দর্শকের বাড়তি আগ্রহ। তার প্রায় সব ছবিই ব্লকবাস্টার হিট হতো। তবে সেই সময় এখন আর নেই। নিয়মিত অভিনয়ই করেন না এ অভিনেতা।


তবে নিরবতা কাটিয়ে ফিরছেন তিনি। তবে সেটা রুপালী পর্দায় নয়, ওয়েব সিরিজে। ‘বার্ড অফ ব্লাড’ নামে এ সিরিজ দিয়ে প্রথমবার অনলাইনভিত্তিক কোনো নির্মাণে অভিনয় করতে যাচ্ছেন ইমরান।


মজার খবর হলো, ইমরানকে ফেরাতে তার পেছনে টাকা ঢালছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। কিং খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত হবে এটি।


২৭ সেপ্টেম্বর থেকে থ্রিলার সিরিজটি দেখতে পাবেন দর্শক। মোট আটটি এপিসোডের এ সিরিজটি হতে চলেছে। এতে ইমরান হাশমি ছাড়াও এ অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মাদের মতো অভিনেতাদের। সিরিজটি পরিচালনার ভার দেয়া হয়েছে ঋভু দাশগুপ্তকে।


বিলাল সিদ্দিকির বেস্টসেলিং উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’ থেকে এ সিরিজের গল্প নেয়া হয়েছে। গল্পে ইমরান হাশমিকে দেখা যাবে ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’র সাবেক এজেন্টের চরিত্রে। বর্তমানে যিনি অধ্যাপনা করেন। এরপর একটি মিশনের জন্য আবার তাকে র-তে ফেরত আনা হয়।


শোনা যাচ্ছে- সিরিজের পর রেড চিলিজের পক্ষ থেকে আরো দুটি সিরিজ নিয়ে আসা হচ্ছে। যার মধ্যে একটি ‘ক্লাস অফ ৮৩’। এখানে ববি দেওলকে অভিনয় করতে দেখা যাবে। অন্যটিতে বিনীত কুমার ও অহনা কুমরা অভিনয় করতে পারেন। নাম রাখা হয়েছে ‘বেতাল’।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com