বলিউড ছাড়ছেন সোনম কাপুর
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১২:২৮
বলিউড ছাড়ছেন সোনম কাপুর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের ফ্যাশন ডিভা হিসেবে বরাবরেই আলোচনায় থাকেন বলিউড তারকা সোনম কাপুর। ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েন তিনি। আনন্দ তার লন্ডনের বাড়িতেই থাকেন। সে কারণে সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বাইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। বি-টাউনে গুঞ্জন মুম্বাই ছেড়ে এবার স্থায়ীভাবে নাকি লন্ডনে বসবাস শুরু করবেন বলে ঠিক করেছেন সোনম কাপুর।


মুম্বাইয়ে এক রিয়েল এস্টেট সংস্থা সূত্র জানিয়েছে, মুম্বাইয়ে ধীরুভাই আম্বানি স্কুল সংলগ্ন বান্দ্রা কুরলা কমপ্লেক্সে তার ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিতে চাইছেন সোনম। বদলে সোনম নাকি লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করেছেন।


আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সে বিষয়ে কোনো সন্দেহ নেই। মাঝে মধ্যে আনন্দ আহুজার সঙ্গে নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সোনমকে। কিছুদিন আগে জাপানের টোকিওতে আনন্দ আহুজার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল অনিল কন্যা সোনমকে।


প্রসঙ্গত, শেষ বার বাবা অনিল কাপুরের সঙ্গে ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিতে দেখা গিয়েছিল সোনমকে। এই মুহূর্তে অভিষেক শর্মার ‘দ্যা জোয়া ফ্যাক্টর’ ছবির শ্যুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে। সোনম ভক্তদের প্রশ্ন তবে কি এই ছবিই সোনমের বলিউডের শেষ ছবি হতে চলেছে? যদিও এখনো স্পষ্ট ভাবে তার মুম্বাই ছাড়ার বিষয়ে সোনম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের থেকে কিছুই জানানো হয়নি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com