‘তোমার জন্য আমি খুব খুব গর্বিত’
প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১০:০৯
‘তোমার জন্য আমি খুব খুব গর্বিত’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান রোশন (প্রাক-বিবাহ নাম সুজান খান) একজন ভারতীয় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি অভিনেতা সঞ্জয় খান ও জারিন খানের কন্যা, বলিউড অভিনেতা জায়েদ খানের বোন। বি টাউনের অন্যতম সফল জুটি বলা হতো তাদের। বিচ্ছেদ হলেও দুই ছেলের দায়িত্ব পালন করেছেন হৃতিক রোশান-সুজান খান।


দিন দু’য়েক পরে মুক্তি পাবে হৃতিক রোশনের ‘সুপার থার্টি’। এ ছবি অনেকটা যেন অভিনেতার ক্যারিয়ারে হিটের তালিকায় ফিরে আসার লড়াই। কেমন হবে সে ছবি তা নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনা রয়েছে। তবে প্রথম রিভিউ দিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান।


সুজান সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এটা তোমার অন্যতম সেরা। তোমার জন্য আমি খুব খুব গর্বিত।’


বিচ্ছেদ হয়ে গেলেও হৃতিক-সুজান একে অপরের বন্ধু। দুই ছেলেকে নিয়ে বেড়াতে যাওয়া, সিনেমা দেখা বা পার্টি— প্রায় সব জায়গাতেই দেখা যায় প্রাক্তন এই দম্পতিকে। তাই এতদিন পরে হৃতিকের কোনো ছবি মুক্তি পাচ্ছে, সুজান মতামত দেবেন না, তা আবার হয় নাকি?


ছবির শুরু থেকেই বিতর্ক। কখনও প্রযোজনা সংস্থা ভেঙে যাচ্ছে, কখনও বা পরিচালক যৌন হেনস্থার ঘটনায় অভিযুক্ত হচ্ছেন। বারবার বদলেছে ‘সুপার থার্টি’র মুক্তির দিন।


গত দু’বছর হৃতিকের কোনো ছবি মুক্তি পায়নি। নতুন নতুন হিরোদের ভিড়ে হৃতিক খানিক কোণঠাসাই বলা যায়। ‘সুপার থার্টি’ দিয়ে নিজের হারানো জায়গাটা উদ্ধার করতে চাইছেন এই হার্টথ্রব অভিনেতা। সম্ভবত সে কারণেই প্রত্যেকটা বিতর্ককে পাশ কাটিয়ে ছবিটা বাঁচানোর চেষ্টা করেছেন। ভেঙে যাওয়া ফ্যান্টম ফিল্মসের এটাই শেষ ছবি। বিকাশ বহেলের বিরুদ্ধে #মিটুর অভিযোগ উঠতে, হৃতিক পরিচালকের নাম ছবি থেকে বাদ দেয়ার দাবি তোলেন। তদন্তে বিকাশের বিরুদ্ধে কিছু প্রমাণিত না হওয়ায় অবশ্য পরিচালক হিসেবে তার নামই যাচ্ছে।


‘সুপার থার্টি’ এবং নিজের কেরিয়ার দুই বাঁচানোর তাগিদে কঙ্গনা রানাউতের সঙ্গে সংঘর্ষও এড়িয়েছেন হৃতিক। ঠিক ছিল জানুয়ারিতে ‘সুপার থার্টি’ রিলিজ করবে। কিন্তু কঙ্গনা ওই দিনই ‘মণিকর্ণিকা’র মুক্তি ঘোষণা করেন। সম্মুখ সমর এড়িয়ে হৃতিক ছবি পিছিয়ে দেন। ফের ক্ল্যাশ হয় কঙ্গনার ‘মেন্টাল হ্যায় কেয়া’র সঙ্গে। এ বারও হৃতিক নিজের অবস্থান বদলান। নিজের প্রতিষ্ঠার লড়াইয়ে কোনো উটকো বিষয়কে অভিনেতা প্রাধান্য দিতে চাইছেন না।


অভিনেতা হৃতিকের কাছেও এ ছবি একটা পরীক্ষা। বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবন আধারে তৈরি ‘সুপার থার্টি’। সমাজের নিচুতলার ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ। গ্ল্যামারাস অবতার ছেড়ে আনন্দের চেহারার ছাঁচে নিজেকে ঢেলেছেন হৃতিক। গলার স্বর বদলেছেন। তার এই প্রচেষ্টা কতটা কার্যকর হল তা ছবি মুক্তিতেই বোঝা যাবে। সূত্র: আনন্দবাজার


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com