শিরোনাম
এবার কাহিনীচিত্রে জুটিবদ্ধ হলেন মিলন-শশী
প্রকাশ : ০৪ জুলাই ২০১৯, ১৩:০৩
এবার কাহিনীচিত্রে জুটিবদ্ধ হলেন মিলন-শশী
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আনিসুর রহমান মিলন ও শারমীন জোহা শশী, দু’জনই ছোটপর্দার নন্দিত অভিনয়শিল্পী। তবে দু’জন সিনেমাতে অভিনয় করেও দর্শকের মন জয় করেছেন। দু’জন একসঙ্গে প্রয়াত শফিকুল ইসলাম ভৈরবী পরিচালিত ‘শোঁয়াচান পাখি’ সিনেমাতে অভিনয়ও করেছিলেন। কিন্তু সেই সিনেমাটি পরিচালকের আকস্মিক মৃত্যুর কারণে আর আলোর মুখ দেখেনি। মিলন-শশী জুটি এবারই প্রথম কাহিনীচিত্রে অভিনয় করেছেন।


ময়না আজমেরীর কাহিনী অবলম্বনে বরুণ সরকারের চিত্রনাট্যে নন্দিত কাহিনীকার ও নির্মাতা এম এ আউয়াল পিন্টুর নির্দেশনায় তারা দু’জন এবারই প্রথম ‘খেয়াল পোকা’ নামক একটি কাহিনীচিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে রাজধানীর উত্তরায় কাহিনীচিত্রটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।



নির্মাতা এম এ আউয়াল পিন্টু বলেন,‘ মিলন এবং শশী দু’জনই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। তারা তাদের সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাহিনীচিত্রটিতে অভিনয় করেছেন। একজন নির্মাতা হিসেবে তাদের প্রতি আমি ভীষণ সন্তুষ্ট’।


শারমীন জোহা শশী বলেন, ‘পিন্টু ভাই বেশ চুপচাপ স্বভাবের একজন মানুষ। তিনি এতোটাই যত্ন নিয়ে শিল্পীদের আরাম দিয়ে কাজ আদায় করে নেন তাতে একজন শিল্পীরই মনের গভীর থেকে অভিনয় বেরিয়ে আসে। আমি পিন্টু ভাইয়ের নির্দেশনা দারুণ উপভোগ করেছি। খেয়াল পোকা একেবারেই অন্যরকম গল্পের একটি কাহিনীচিত্র। আমার বিশ্বাস দর্শক এই কাহিনচিত্রে আমাদের সমাজের ঘটে যাওয়া ঘটনারই প্রতিচ্ছবি খুঁজে পাবেন।’


পিন্টু জানান শিগগিরই কাহিনীচিত্রটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এম এ আউয়াল পিন্টু ‘খেয়াল পোকা ছাড়াও ‘দম ই জীবন’ , ‘সাদাসিধা’ কাহিনীচিত্রও নির্মাণ করেছেন।


এদিকে গেলো ঈদে এবারই প্রথম আনিসুর রহমান মিলন ‘আব্বা উকিল ডাকবো!?’ শিরোনামের একটি সাত পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করেন। গেলো ২১ জুন অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচনে আনিসুর রহমান মিলন যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।


এরইমধ্যে দীপ্ত টিভিতে আনিসুর রহমান মিলন অভিনীত কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর’ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হয়েছে। শারমীন জোহা শশী এরইমধ্যে বিটিভিতে প্রচারের জন্য নিয়াজ মাহবুবের নির্দেশনায় ‘জলকুমারী’ ধারাবাহিকের কাজ শেষ করেছেন। এ ধারাবাহিকটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার। গেলো ঈদে বিটিভিতে প্রচারিত শশী অভিনীত ‘বক্ররেখা’ নাটকটিও বেশ দর্শকপ্রিয়তা পায়। নাটকটি প্রযোজনা করেছিলেন মনিরুল হাসান। এ নাটকটিও রচনা করেন পান্থ শাহরিয়ার।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com