শিরোনাম
বিয়ে ছাড়াই সন্তানের মা মাহি গিল
প্রকাশ : ০৩ জুলাই ২০১৯, ১৯:০৫
বিয়ে ছাড়াই সন্তানের মা মাহি গিল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী মাহি গিল। দেব ডি সিনেমায় পারু চরিত্রে অভিনয় করে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। পাশাপাশি দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী।


তবে বহুদিন ধরে তাকে বড়পর্দায় দেখা যাচ্ছে না এই অভিনেত্রীকে। যদিও নির্মল পান্ডের ‘দাবাং থ্রি’ ছবিতে তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। সিনেমা নিয়ে আলোচনায় থাকলেও মাহির ব্যক্তিগত জীবন খুব একটা প্রকাশ্যে আসেনি।


সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন মাহি গিল। অভিনেত্রী জানিয়েছেন, বর্তমানে প্রেমিকের সঙ্গে লিভ ইন সম্পর্কে আছেন তিনি। এছাড়া ভেরোনিকা নামে তার তিন বছর বয়সি একটি মেয়েও আছে।


এ অভিনেত্রী বলেন, গর্বিত যে আমি একটি কন্যা সন্তানের মা। হ্যাঁ, আমি এখনো বিয়ে করিনি। যখন ইচ্ছা হবে বিয়ে করব। আসছে আগস্টে আমার মেয়ের বয়স তিন বছর হবে।


বিয়ে নিয়ে তার পরিকল্পনা জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, বিয়ে করে কী করব? বিয়ের প্রয়োজনীয়তা কী? এটি নির্ভর করে নিজের চিন্তা-ভাবনা ও সময়ের ওপর। বিয়ে ছাড়াও পরিবার ও সন্তান হতে পারে। বিয়ে ছাড়াই সন্তান হওয়াতে কোনো সমস্যা থাকা উচিৎ নয়। আমি সকল অবিবাহিত মেয়ের মা হতেও রাজি। আমি মনে করি, প্রত্যেকের নিজস্ব জীবন আছে, জীবনযাপন করার ব্যাপারে প্রত্যেকের নীতি ভিন্ন, আমাদের এ বিষয়গুলো ভেবে দেখা উচিত। বিয়ে একটি খুবই ভালো বিষয় কিন্তু করা এবং না করা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।


দীর্ঘ ১৬ বছরের অভিনয় ক্যারিয়ারে গুলাল, দাবাং, সাহেব বিবি অউর গ্যাংস্টার, পান সিং তোমার, সাহেব বিবি অউর গ্যাংস্টার রিটার্নস, বুদ্ধা ইন ট্রাফিক জ্যাম, সাহেব বিবি অউর গ্যাংস্টার থ্রি সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন মাহি গিল। বর্তমানে ফ্যামিলি অব ঠাকুরগঞ্জ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com