শিরোনাম
আবারো বিজ্ঞাপনের মডেল হলেন শান্তা জাহান
প্রকাশ : ০২ জুলাই ২০১৯, ১৩:৫৭
আবারো বিজ্ঞাপনের মডেল হলেন শান্তা জাহান
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

শান্তা জাহান, এই সময়ের অন্যতম জনপ্রিয় একজন উপস্থাপিকা। উপস্থাপনা নিয়েই বছরজুড়ে দেশে-বিদেশে তার ব্যস্ততা থাকে। পেশা হিসেবে যারা উপস্থাপনাকে বেছে নিয়ে কাজ করেন তাদের সাধারণত অভিনয়ে কিংবা বিজ্ঞাপনে মডেল হিসেবে কমই দেখা যায়।


তবে এই ক্ষেত্রে শান্তা জাহান অনেকটাই ব্যতিক্রম। উপস্থাপনার ব্যস্ততা থেকে ঠিকই সময় বের করে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করে নেন তিনি। যে কারণে এখন পর্যন্ত ৩০টি বিজ্ঞাপনে মডেল হিসেবে তার কাজ করা হয়েছে।


চলতি সপ্তাহে তিনি আরো একটি নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ফেরদৌস হাসান প্রিন্সের নির্দেশনায় একটি নতুন বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের টিভির বিজ্ঞাপনে মডেল হয়েছেন শান্তা। এতে তার সহশিল্পী হিসেবে আছেন ওমর মালিক।


শান্তা বলেন, সত্যি বলতে কী অনেক বিজ্ঞাপনেই মডেল হিসেবে কাজ করার প্রস্তাব পাই। কিন্তু অনেক সময় উপস্থাপনা নিয়ে ব্যস্ত থাকার কারণে ব্যাটে-বলে মিলে না। এটা সত্যি উপস্থাপনার চেয়ে বিজ্ঞাপনে কাজ করলে পারিশ্রমিক বেশি পাওয়া যায়। কিন্তু উপস্থাপনাটা আমার আরাধনার জায়গা। এটাকে পাশ কাটিয়ে কিংবা এড়িয়ে গিয়ে অন্য কোনো কাজ করা সম্ভব না।



তিনি বলেন, আর মডেলিংটা আমার ভালো লাগা, ভালোবাসার জায়গা। সুযোগ পেলেই এখানে কাজ করার চেষ্টা করি। যেহেতু কাজের বিরতি ছিলো তাই এই বিজ্ঞাপনে কাজ করেছি। বিজ্ঞাপনটির একটি সংলাপ দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে, এটা আমি নিশ্চিত বলতে পারি। প্রচারের পরই না হয় তা দর্শক টিভিতে দেখুক।


নির্মাতা প্রিন্স বলেন, শান্তা আপুকে নিয়েই কাজ করার প্রবল আগ্রহ ছিলো আমার। যে কারণে তার সিডিউল মিলিয়ে কাজটি করেছি। উন্নত প্রযুক্তিতে একটি ভালো বিজ্ঞাপন নির্মাণ করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।


চলতি মাসেই দেশের প্রায় সবগুলো চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এদিকে বৃহস্পতিবার রাজধানীর উত্তরা ক্লাবে ‘হারানো সেই সুর’ অনুষ্ঠানের উপস্থাপনা করেন শান্তা। এতে তার উপস্থাপনায় গানে গানে মুগ্ধ করেন আগুন, মৌটুসী, সাব্বির ও নন্দিতা। এছাড়া ৩০ জুন রংপুর পুলিশ লাইন্সের বিশেষ অনুষ্ঠানের উপস্থাপনা করেন শান্তা।


হাসান মোরশেদের নির্দেশনায় বিএসআরএম রডের বিজ্ঞাপনে মডেল হিসেবে প্রথম কাজ করেন শান্তা। এরপর প্রায় ৩০টি বিজ্ঞাপনে কাজ করেন তিনি। মাঝে মাঝে নাটকেও অভিনয় করেন তিনি।



তবে প্রবল আগ্রহ রয়েছে তার সিনেমায় কাজ করার। অবশ্যই নায়িকা হিসেবে কাজ করার আগ্রহ তার। ব্যাটে বলে মিলে গেলেই শান্তাকে সিনেমার পর্দায়ও দেখা যেতে পারে।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com