শিরোনাম
ছুটির দিনের সকালে প্রিয়াংকা গোপ...
প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১৩:২৪
ছুটির দিনের সকালে প্রিয়াংকা গোপ...
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আজ শুক্রবার, ছুটির দিন। আর ছুটির দিনের সকালে এনটিভি আয়োজিত বিশেষ সরাসরি অনুষ্ঠান ‘ছুটির দিনের গান’ অনুষ্ঠানে সকাল ৮.০৫ মিনিট থেকে টানা দু’ঘন্টা সঙ্গীত পরিবেশন করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী প্রিয়াংকা গোপ।


প্রিয়াংকা বলেন, ‘ছুটির দিনের সকালে শ্রোতা দর্শক এবং আমার ভক্তদের গান শোনাতেই উপস্থিত থাকবো এনটিভিতে। আমার মৌলিক গানগুলো’সহ রাগ প্রধান গান, নজরুল সঙ্গীত, আধুনিক গান গেয়ে শোনাবো সবাইকে। আশাকরি অনুষ্ঠানটি সকলে উপভোগ করবেন। এদিকে অনেকটা হঠাৎ করেই ক’দিন আগেই বৃষ্টিস্নাত দিনে বৃষ্টি নিয়ে নিজেই প্রিয়াংকা একটি গান লিখে ফেলেন। গানের কথা হচ্ছে ‘মাঝে মাঝে মনে হয় বৃষ্টির জন্যই বাঁচি’।


গানটির সুর সঙ্গীত করেছেন তুষার। তবে গানটি কবে কোন ব্যানার থেকে প্রকাশিত হবে সে ব্যাপারে কোনো নিশ্চয়তা দেননি প্রিয়াংকা গোপ।


প্রিয়াংকা বলেন, ‘এর আগেও কয়েকটি গান লিখেছি। তবে এবার গান লিখে সুর সঙ্গীত করে আপাতত ভয়েস দিয়ে রেখেছি। মন চাইলে প্রকাশ করবো। না চাইলে নিজের শোনার জন্যই রেখে দিবো।’


এদিকে গতকাল প্রিয়াংকা গোপ বিটিভির ‘গান চিরদিন’ অনুষ্ঠানের জন্য দুটো গানে গাইলেন। একটি নীলুফার ইয়াসমিনের ‘এক বরষার বৃষ্টিতে ভিজে’ এবং অন্যটি শাহনাজ রহমতুল্লাহ’র ‘তোমার আগুনে পোড়ানো এ দুটি চোখে, একী তৃষ্ণা, একী ক্লান্তি , শুধু তুমি নাই বলে’। ‘এক বরষার’ গানটি লেখা গাজী মাজহারুল আনোয়ার এবং সুর সঙ্গীত খন্দকার নূরুল আলমের। ‘তোমার আগুনে পোড়ানো এ চোখ’ গানটির কথা ও সুর সঙ্গীত খান আতাউর রহমানের।


ইউটিউবে প্রকাশিত প্রিয়াংকার ‘ভুল তো মানুষেরই হয়’ গানটিও শ্রোতা দর্শকের কাছে বেশ সমাদৃত হয়েছে। গানটি লিখেছেন কবির বকুল এবং সুর সঙ্গীত করেছেন শেখ জসীম। এদিকে প্রিয়াংকা ইউসুফ আহমেদ খান’র সঙ্গীত পরিচালনায় ‘বিদেশ’ নামক একটি সিনেমায় প্লে-ব্যাক করেছেন। গানটি লিখেছেন সাখাওয়াত হোসেন মারুফ।


প্রিয়াংকা বলেন, ‘ইউসুফের সঙ্গীত পরিচালনায় সিনেমার গানে কন্ঠ দিয়ে একজন শিল্পী হিসেবে আমি তৃপ্ত।’ সানী জুবায়ের’র সঙ্গীত পরিচালনায় ‘অনিল বাগচীর একদিন’ সিনেমায় গান গেয়ে প্রিয়াংকা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com