শিরোনাম
পরী রূপে আজ দেখা মিলবে মিম মান্তাশার
প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১৩:১৪
পরী রূপে আজ দেখা মিলবে মিম মান্তাশার
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নন্দিত মডেল অভিনেত্রী তানিয়া আহমেদ’র গল্প ভাবনায় ২০১৮’র লাক্স চ্যানেল আই সুপারস্টার মিম মান্তাশা এবার নাম ভূমিকায় একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। টেলিফিল্মের নাম ‘পরী’। এটি নির্মাণ করেছেন গুনী নাট্যনির্মাতা শেখ রুনা। শেখ রুনা একটি সড়ক দুর্ঘনায় মুত্যুর মুখোমুখি হয়েও আল্লাহর রহমতে বেঁচে যান। আর এরপর থেকেই নিজের কাজের প্রতি আরো অধিক মনোযোগী ও সিরিয়াস হয়ে উঠেন।


সিয়িয়াস হবার পরের কয়েকটি কাজের মধ্যে ‘পরী’ কাজটি অন্যতম একটি কাজ বলে জানান শেখ রুনা। এরইমধ্যে টেলিফিল্মটির নির্মাণ কাজ শেষ করেছেন শেখ রুনা। আজ চ্যানেল আইতে দুপুর ৩.০৫ মিনিটে ‘পরী’ টেলিফিল্মটি প্রচার হবে বলে জানান শেখ রুনা।


পরী’ টেলিফিল্মে নাম ভূমিকায় অভিনয় করা প্রসঙ্গে মিম মান্তাশা বলেন, ‘শেখ রুনা আপার নির্দেশনায় এবারই প্রথম আমি অভিনয় করেছি। খুব গুছিয়ে তিনি কাজটি করার চেষ্টা করেছেন। তবে এটা সত্য এর আগে তানিয়া আপার নির্দেশনায় কাজ করায় তার সঙ্গে এই টেলিফিল্মে কাজ করতে ভীষণ ভালো লেগেছে। কারণ তার সঙ্গে আমার বোঝাপড়াটা ভীষণ ভালো। শেখ রুনা আপার ইউনিটও বেশ চমৎকার ছিলো। পরী চরিত্রটি ফুটিয়ে তুলতে আমি আমার যথাসাধ্য চেষ্টা করেছি। এখন বাকীটা নির্ভর করছে দর্শকের উপর। আমি কেমন করতে পেরেছি এটা ভালো বলতে পারবেন দর্শক।’


শেখ রুনা বলেন, ‘পরী চরিত্রে মিম মান্তাশা তার সাধ্যমতো ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। নির্মাতা হিসেবে আমি তার অভিনয়ে সন্তুষ্ট। বিশেষ ধন্যবাদ দিতে চাই তানিয়া আপাকে। তিনি আমাকে অনেক সহযোগিতা করেছেন। ধন্যবাদ টেলিফিল্মটির প্রযোজক সাজু মুনতাসির ভাইকে। কারণ তিনি আমাকে আমার এই সময়ে পাশে থেকে সাহস যুগিয়েছেন।’


তানিয়া আহমেদ’র গল্পে টেলিফিল্মটি রচনা করেছেন দয়াল সাহা। মূলত পড়াশুনা নিয়েই মিম মান্তাশা বেশি ব্যস্ত। যে কারণে অভিনয়ে খুব বেশি সময় দিতে পারেন না তিনি। এরইমধ্যে তিনি জাহাঙ্গীর নগর বিশ^বিদ্যালয় থেকে চারুকলা বিভাগ থেকে অনার্স সম্পন্ন করেছেন। মাস্টার্সের ক্লাশ এরইমধ্যে শুরু হয়েগেলেও তিনি এখনো ক্লাশে যোগ দিতে পারেননি। গত বছরের ১১ মে মিম মান্তাশার মাথায় ‘লাক্স চ্যানেল আই সুপারষ্টার’র বিজয় মুকুট মাথায় উঠে।


এক বছর সময় এরইমধ্যে পেরিয়ে গেছে মিডিয়ায় কাজ করার। বেশকিছু সিনেমাতে কাজ করার প্রস্তাব পেলেও মিম মান্তাশার সিনেমায় কাজ কোনরকম আগ্রহ নেই বলে জানান তিনি। গত বছরের শেষপ্রান্তে কুমার বিশ্বজিৎর ‘বলতে পারিনি’ গানে মডেল হিসেবে কাজ করেও বেশ প্রশংসিত হন মিম মান্তাশা।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com