২২ এপ্রিলে প্রশংসিত মম
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৩:১০
২২ এপ্রিলে প্রশংসিত মম
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গেলো ঈদে এনটিভিতে প্রচারিত হয়েছে মিজানুর রহমান আরিয়ান নির্দেশিত বিশেষ স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘২২ এপ্রিল’। এতে ইরেশ যাকেরের ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন আরজে মম। এটি প্রচারের পর থেকেই চ্যালেঞ্জিং অভিনয়ের জন্য দারুণভাবে প্রশংসিত হচ্ছেন মায়মুনা মম।


শুধু দর্শকই নয়, নির্মাতা থেকে শুরু করে এতে তার সঙ্গে কাজ করা সহশিল্পীরাও তার অভিনয়ের প্রশংসা করছেন। অনেক গল্পের মিশ্রণে তৈরি হয়েছে ‘২২ এপ্রিল’। এখানে বাবা-মেয়ের গল্প, একজন অভিমানীর সহজ-সরল ভালোবাসার গল্প, মা ছেলের গল্প এবং একজন ডিভোর্সি নারীর সংগ্রামের গল্পের পাশাপাশি একটি মিষ্টি প্রেম ও দেশপ্রেমিকের গল্প রয়েছে।



তবে মম জানান, অপূর্ব, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, মেহজাবিন চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, তানজিন তিশা, দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, শহিদুল আলম সাচ্চু, রাশেদা চৌধুরী, দীপা খন্দকারের মতো তারকাদের সঙ্গে অভিনয় করে বেশ উচ্ছ্বসিত তিনি। ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেই তিনি এতো সাড়া পাবেন তা ভাবতেও পারেননি তিনি।


মম বলেন, ‘ধন্যবাদ পথিক সাধনকে। বিশেষ ধন্যবাদ মিজানুর রহমান আরিয়ান ভাইকে আমাকে এই চরিত্রের জন্য যথাযথ মনে করার জন্য। জানিনা কতোটুকু পারফেক্ট করতে পেরেছি। কিন্তু আমার চেষ্টা ছিলো। ধন্যবাদ শ্রদ্ধেয় দিলারা জামান আন্টিকে এবং ইরেশ যাকের ভাইয়াকে। আপনাদের সহযোগিতা না থাকলে এতোটুকুও করতে পারতাম না। ধন্যবাদ ও ভালোবাসা ২২ এপ্রিলের পুরো টিমকে।’


এরইমধ্যে ডানো ক্যাপ্টেইন’র বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হয়েছেন মম।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com