শিরোনাম
সালমান খানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১০:৫৬
সালমান খানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে মারধর ও গালিগালাজ করার অভিযোগে মামলা করেছেন এক সাংবাদিক। সম্প্রতি এই মামলা করেন অশোক পাণ্ডে নামের একজন সাংবাদিক। আন্ধেরির আদালতে এ মামলার শুনানি হবে আগামী ১২ জুলাই।


ওই সাংবাদিকের অভিযোগ, গত ২৪ এপ্রিল তিনি ও চিত্র সাংবাদিক সইদ ইরফান গাড়ি নিয়ে মুম্বাইয়ের জুহু থেকে কান্দাভালি যাচ্ছিলেন। সে সময় তারা দেখতে পান, সালমান সাইকেল চালাচ্ছেন। সালমানের সঙ্গে থাকা দুই দেহরক্ষী ছবি তোলার অনুমতি দেন। কিন্তু ছবি তোলা শুরু করতেই সালমানের নির্দেশে তার ওই দুই দেহরক্ষী এসে তাকে মারধর শুরু করেন। সালমানও এসে অশোকের মোবাইল ফোন কেড়ে নেন। এরপর তার ছবি মুছে দেয়ার চেষ্টা করেন। এমনকি থানায় যাওয়ার চেষ্টা করলে ফের হামলা চালান সালমান।


সাংবাদিক অশোক জানান, তিনি প্রথমে ডি এন নগর থানায় সালমান, বিজয় ও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু প্রায় দুই মাস পরে পুলিশ জানায়, সালমানের বিরুদ্ধে কোনো প্রমাণ মেলেনি।


এরপর তিনি আদালতের শরণাপন্ন হন। সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা করেন ওই সাংবাদিক।


এদিকে, সালমানের দেহরক্ষীও ওই সাংবাদিকের বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন। শ্যামল পাণ্ডে নামে ওই সাংবাদিক নাকি বিনা অনুমতিতেই সালমানের খানের ছবি তুলছিলেন। বিষয়টি আপাতত বিচারাধীন রয়েছে।


এর আগে ২০ বছর আগে কৃষ্ণ হরিণ শিকারের দায়ে পাঁচ বছরের কারাদন্ডের শাস্তি পাওয়া সালমান খান বিভিন্ন সময় নানারকম বিতর্কের জন্ম দিয়েছেন। আইন ভঙ্গ করার দায়ে বিভিন্ন সময় অভিযুক্ত হয়েছেন এই বলিউড তারকা। শুধু বিরল প্রজাতির প্রাণী শিকারই নয়, ২০০২ এ মুম্বাইয়ে গাড়ি দুর্ঘটনায় গৃহহীন চারজনকে আহত ও একজনকে হত্যার অভিযোগেও অভিযুক্ত হয়েছিলেন তিনি।


কিন্তু কৃষ্ণ হরিণ শিকার মামলাতে জেলও খেটেছেন এরপর এই মামলা থেকে অব্যাহতি পেয়েগেছেন সালমান খান।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com