শিরোনাম
শুটিং করতে গিয়ে আহত হয়েছেন আনুশকা
প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৩:৪৮
শুটিং করতে গিয়ে আহত হয়েছেন আনুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ‘বাহুবলি’খ্যাত দক্ষিণের অন্যতম জনপ্রিয় তারকাভিনেত্রী আনুশকা শেঠি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।


একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমার শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন আনুশকা শেঠি। তার পায়ের হাড়ে চিড় ধরেছে। তাকে কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। কিন্তু আনুশকা তার আঘাত পাওয়ার বিষয়টি গোপন রাখতে চাচ্ছেন। কারণ তিনি চান না ভক্তরা এ বিষয়ে অযথা দুশ্চিন্তা করুক।


ঐতিহাসিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘সাই রা নরসিমহা রেড্ডি’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন চিরঞ্জীবী। সুরেন্দর রেড্ডি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নয়নতারা, তামান্না ভাটিয়া প্রমুখ। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


এছাড়া তেলেগু ভাষার ‘সাইলেন্স’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা শেঠি। এতে তার সঙ্গে অভিনয় করবেন আর মাধবন ও রানা দাগ্গুবতী। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শালিনী পান্ডে ও অঞ্জলি। থ্রিলার-ড্রামা ঘরানার সিনেমাটি পরিচালনা করবেন হেমন্ত মধুকর। এটি যৌথভাবে প্রযোজনা করছে কনা ভেঙ্কট ও পিপল মিডিয়া ফ্যাক্টরি।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com