সিনেমাতে শুধু নামে মাত্র থাকবেন আলিয়া ভাট!
প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১৫:৩৯
সিনেমাতে শুধু নামে মাত্র থাকবেন আলিয়া ভাট!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় পার করছেন। এমনকি তার নায়িকা কেন্দ্রিক সিনেমাগুলোও বক্স অফিসে বাজিমাত করছে।


এদিকে প্রথমবারের মতো ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করতে চলেছেন আলিয়া। জনপ্রিয় নির্মাতা রাজামৌলির ট্রিপল আর সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। কিন্তু এটি আলিয়ার অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে বড় ভুল বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা। কারণ সিনেমাটিতে আলিয়ার চরিত্রটি খুব বেশি গুরুত্বপূর্ণ নয়, যা তার ক্যারিয়ারে প্রভাব ফেলতে পারে।


জানা যায়, আলিয়া রাজামৌলির সঙ্গে কাজ করতে চাইছিলেন কিন্তু এখন দেখা যাচ্ছে এই চরিত্রে যে কোনো তেলেগু অভিনেত্রীই অভিনয় করতে পারতেন। চরিত্রটিতে বিশেষ কিছু নেই। সিনেমাটি সম্পূর্ণ দুই নায়ক জুনিয়র এনটিআর ও রাম চরণকে নিয়ে। আলিয়ার মতো একজন বলিউড তারকাকে যখন সিনেমায় নেয়া হয়েছে, তখন এই চরিত্রটি আরো গুরুত্বপূর্ণ হতে পারত। কিন্তু তারা তা করেননি। আলিয়া ট্রিপল আর সিনেমাতে শুধু নামে মাত্র থাকবেন।


এর আগে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে আলিয়া বলেন, রাজামৌলি স্যারের সঙ্গে আমার বিমানবন্দরে দেখা হয়, আমি তাকে হাতজোড় করে বলেছিলাম তার সিনেমায় যে কোনো চরিত্রে অভিনয় করতে রাজি আছি। সে সময় তিনি সিনেমাটিতে কোনো নারী চরিত্র চূড়ান্ত করেননি। তখন তিনি আমার শিডিউল নিয়ে আলোচনা করতে চেয়েছিলেন। আমি জানিয়েছিলাম, যখনই হোক আমি শিডিউল ঠিক করে নিব। শেষ পর্যন্ত আমরা এটি করতে পেরেছি।


ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই ট্রিপল আর সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। সূত্র: ডেকান ক্রনিক্যাল


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com