অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন অহনা
প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৬:০৪
অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন অহনা
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় মারাত্বক আহত হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। তবে ঈদের আগে বেশ কিছুটা সুস্থ হয়ে তিনি আবারো অভিনয়ে ফিরেছেন। ঈদে তার অভিনীত বেশ কিছু ভালো ভালো নাটক টেলিফিল্ম প্রচার হয়েছে। যেগুলোতে অহনার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। ঈদের মধ্যে পরিবারের সঙ্গে সময় কেটেছে। আবার সময় কেটেছে তার বিউটি সেলুন অহমি’তেও।


তবে ঈদের পর গতকালই অহনা মীর সাব্বিরের নির্দেশনায় ‘নোয়াশাল’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যদিয়ে কাজে ফিরলেন তিনি। কোরবানীর ঈদের কাজ শুরু করবেন তিনি আগামী শনিবার থেকে। আল হাজেনের নির্দেশনায় তিনি সেদিন একটি ঈদ নাটকের কাজ করবেন। আর এই নাটকে অভিনয়ের মধ্যদিয়েই কোরবানীর ঈদের কাজ শুরু করবেন অহনা।


গেলো ঈদে মীর সাব্বিরের নির্দেশনায় এনটিভিতে প্রচারিত ‘মতলব’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হন অহনা। তবে এর পাশাপাশি সরাজ দেব’র রংবাজ’ নাটকে অভিনয় করেও বেশ আলোচনায় আসনে তিনি। ‘মতলব’ নাটকে তার বিপরীতে ছিলেন মীর সাব্বির এবং রংবাজ নাটকে তার বিপরীতে ছিলেন আখম হাসান।


এছাড়াও অহনা অভিনীত বেশ কিছু নাটক প্রচারিত হয়েছে। এগুলোর মধ্যে আলোচনায় এসেছে কায়সার আহমেদ’র ঈদ ধারাবাহিক ‘প্রেমের দুষ্টু চক্র’, এসএম শাহীনের ঈদ ধারাবাহিক ‘আয়নামতি’ ও আকাশ রঞ্জনের ঈদ ধারাবাহিক ‘ওভার স্মার্ট’। মূলকথা অহনা যতোগুলো নাটকে গেলো ঈদে অভিনয় করেছেন প্রত্যেকটি নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে।


অহনা বলেন, ‘আমার জীবনের উপর দিয়ে কিছুদিন আগে যে বিপদ গেলো আল্লাহর রহমতে সবার দোয়ায় আমি সুস্থ হয়ে আবার কাজে ফিরেছি। কাজ করছি, এটাই অনেক। যে দুর্ঘটনা ঘটেছিলো তা যদি আরো একটু বেশি ক্ষতির হতো তাহলে হয়তো পৃথিবীতে বেঁচে থাকাই হতো না আমার। তারপরও এখন যে আবার নিয়মিত কাজ করতে পারছি, এটাই অনেক অনেক শুকরিয়া মহান আল্লাহর কাছে। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন সুস্থ রাখেন। আর নির্মাতাদের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমাকে নিয়ে নিয়মিত এখন কাজ করছেন। তাদের কারণেই আরো বেশি বেশি কাজ করার উৎসাহ পাচ্ছি।’


এদিকে আগামী ২৩ জুন দুটি নাটকের কাজে দেশের বাইরে যাবার কথা রয়েছে অহনার। নাটক দুটি নির্মাণ করবেন মেহেদী হাসান হৃদয়। ফরিদুল হাসানের নির্দেশনায় অহনা নিয়মিত অভিনয় করছেন ‘লাকি থার্টিন’ ধারাবাহিক নাটকে। নাটকটি নিয়মিত আরটিভিতে প্রচার হচ্ছে।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com