‘ভূত’ পোস্টারেই বাজিমাত ভিকি কৌশলের
প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৫:০১
‘ভূত’ পোস্টারেই বাজিমাত ভিকি কৌশলের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডেরআলোচিত তারকা ভিকি কৌশলকে দর্শক এবার দেখতে চলেছেন করণ জোহরের ভূতের ছবিতে। তবে একটা ছবি নয়, ভূত কিন্তু হতে চলেছে একটি ফ্র্য়াঞ্চাইজি।


‘মসান’ দিয়ে বলিউডে অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন ভিকি কৌশল। এরপর একে একে ‘রাজি’, ‘সঞ্জু’র মতো ছবি দিয়ে নিজের বহুমুখী প্রতিভার পরিচয় দিয়েছেন। কিন্তু ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ যেন ভিকিকে দর্শকের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে। ‘ভূত পার্ট ওয়ান- দ্য হন্টেড শিপ’। সোমবার মুক্তি পেল এই ছবির ফার্স্ট লুক।


সোশ্যাল ওয়ালে পোস্টার শেয়ার করে ভিকি লিখেছেন, ‘বাস্তবের থেকে অন্য কিছুই বেশি ভয়ঙ্কর নয়...।’


জানা গেছে, সত্যি ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। ভিকির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভূমি পেডনেকর। কর্ণ জোহর, অপূর্ব মেহতা এবং শশাঙ্ক খৈতান এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলেছেন।


পরিচালক ভানুপ্রতাপ সিংহের ডেবিউ ছবি এটি। অন্য ধারার ছবিতে ভিকিরপ্রথম কাজ এই সিনেমা।



মুম্বইয়ের একটি ঘটনা নিয়ে এই ছবিটা তৈরি হচ্ছে। শুটিং শেষ হয়ে গেছে। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কর্ণের খুব পছন্দ হয়েছে। আমরা এটার সিরিজ তৈরি করব।’’ সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ১৫ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।


এতদিন রোম্যান্টিক ছবি ছাড়া অন্য় কিছুতে মন দেননি করণ জোহর। পারিবারিক সুখ-দুঃখ আর বিচ্ছেদে ভরা প্রেমের গল্পই উপহার দিয়ে এসেছেন তিনি দর্শককে। এবার স্বাদ বদল। হরর ছবিতে হাত দিয়েছেন প্রযোজক এবং এক-আধটা ছবি নয়, ভৌতিক ছবির একটি গোটা ফ্র্য়াঞ্চাইজির কথা ঘোষণা করেছেন সম্প্রতি। আর সেই হরর ফ্র্যাঞ্চাইজি-র প্রথম ছবি ‘ভূত পার্ট ওয়ান’-এর ইউএসপি যতটা ভূত, তার থেকেও বেশি ভিকি কৌশল।


‘মাসান’ দিয়ে যে অভিনেতার কেরিয়ার শুরু, তাকে প্রাথমিকভাবে বলিউডের অন্যতম সেরা চরিত্রাভিনেতা হিসেবেই দেখছিল ইন্ডাস্ট্রি। কিন্তু ‘উরি’-র পরে ভিকি প্রমাণ করেছেন যে শুধু তার জন্য়েই টিকিট কেটে এবার থেকে দর্শক দেখতে আসবেন হিন্দি ছবি। বিষয়বস্তু যাই হোক না কেন, ভিকির উপস্থিতিই হয়ে উঠছে হিন্দি ছবির একটি বড় বিক্রয়যোগ্য দিক।


করণ জোহরের এই প্রথম ভূতের ছবিতে ভিকি কৌশলের কাস্টিং নিয়ে তাই বলিউড বিশেষজ্ঞদের মনে আশা যে ব্লকবাস্টার হিট হতে পারে এই ছবি। সেই আশা দ্বিগুণ হয়েছে সম্প্রতি ‘ভূত পার্ট ওয়ান’-এর পোস্টারটি দেখে। অসম্ভব ভাল একটি ক্রিয়েটিভ। পোস্টারটি সোশাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে উঠছে।


এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে একটি ভুতুড়ে জাহাজ। তা বাদে ছবির গল্প নিয়ে খুব একটা কিছু জানা যায়নি এখনও পর্যন্ত। তবে ওই ছবিতে একটি প্রধান চরিত্রে দেখা যাবে ভূমি পেডনেকরকে। এই বছর শীতকালে, ১৫ নভেম্বর মুক্তি পাবে এই ছবি, এমনটাই এখনও পর্যন্ত ঘোষিত।


এই ভূতের ছবির পরিচালনা করেছেনভানু সিং। গত বছর বক্স অফিসে ‘স্ত্রী’-র সাফল্যের পর থেকেই ইদানীং বলিউডে একের পর এক হরর ছবির হিড়িক পড়েছে। কিন্তু ধর্মা প্রোডাকশন্স যেহেতু এর আগে এই বিশেষ জঁরের ছবি নিয়ে কখনও কাজ করেনি, তাই এই ছবির দিকে নজর থাকবে দর্শকের। সূত্র: হিন্দুস্তান টাইমস


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com