নুসরাতের গায়ে হলুদ বৃহস্পতিবার
প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৪:১০
নুসরাতের গায়ে হলুদ বৃহস্পতিবার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেমিক নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ভারতীয় বাংলা সিনেমার চিত্রনায়িকা নুসরাত জাহান। আগামী ১৩ জুন, কলকাতায় নুসরাতের বাড়িতে অনুষ্ঠিত হবে তার গায়ে হলুদ।


ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন নুসরাত জাহানের আত্মীয়-স্বজনেরা। আগামী ১৯ জুন, ইস্তানবুলে নিখিল জৈনর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন টালিগঞ্জের এই নায়িকা।



তার আগে ১৩ জুন, সকালে কলকাতায় তার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। এ সময় প্রিয় বান্ধবী চিত্রনায়িকা মিমি চক্রবর্তী উপস্থিত থাকবেন। ইস্তানবুলে বিয়ের দুই দিন আগে থেকেই সেলিব্রেশন শুরু হবে বলে জানা গেছে।


১৭ জুন, বিলাসবহুল ইয়টে পার্টি। ১৮ জুন, মেহেদি ও সংগীত অনুষ্ঠান আর ১৯ জুন, বিয়ে। ইস্তানবুলেও মিমি উপস্থিত থাকবেন। বিয়ের অনুষ্ঠানে ট্র্যাডিশনাল ডিজাইনের পোশাক পরবেন মিমি। এ জন্য ৭টি পোশাক বাছাই করেছেন বলেও জানা গেছে।


অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে, নিখিল জৈনর সঙ্গে সম্পর্কে রয়েছেন নুসরাত জাহান। তিনি একটি শাড়ির ব্র্যান্ডের কর্ণধার। চলতি বছরের শুরুতে শোনা যায়, আগামী জুলাই কিংবা আগস্টে নিখিলের সঙ্গে বাগদান সারবেন এই নায়িকা। এজন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন তিনি।


ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছিল।



এদিকে কয়েকদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে নিখিল জৈনর সঙ্গে ছবি পোস্ট করে তাদের সম্পর্কের কথা স্বীকার করেন নুসরাত।


‘শত্রু’ সিনেমার মাধ্যমে টালিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমাতেও অভিনয় করেছেন নুসরাত। গত বছরের ২১ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি। সূত্র: আনন্দবাজার


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com