দীপিকা-আনুশকার পথে ক্যাটরিনা
প্রকাশ : ০৯ জুন ২০১৯, ১৫:৪২
দীপিকা-আনুশকার পথে ক্যাটরিনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে বর্তমানে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের একজন ক্যাটরিনা। বক্স অফিসে ‘ভারত’ সিনেমার সাফল্যের পর প্রশংসার সাগরে ভাসছেন ক্যাটরিনা কাইফ। ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে ক্যাটরিনার অভিনয় দক্ষতা বেশ প্রশংসিত হয়েছে।


এ মাসের শেষ নাগাদ অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা। রোহিত শেঠির পরিচালনায় পুলিশি অ্যাকশন ফ্রাঞ্চাইজির চতুর্থ সিনেমা এটি। এ ফ্রাঞ্চাইজির পূর্ববতী সিনেমাগুলো হচ্ছে অজয় দেবগন-কাজল আগারওয়াল অভিনীত ‘সিংহাম’ এবং অজয় দেবগন-কারিনা কাপুর অভিনীত ‘সিংহাম রিটার্নস’ ও রণবীর সিং-সারা আলী খান অভিনীত ‘সিম্বা’।



এছাড়াও ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমাতেও দেখা যাবে ক্যাটরিনাকে। টাইগার ফ্রাঞ্চাইজির অভিনেতা সালমান খান ইতিমধ্যে বলেছেন, ক্যাটরিনা সবসময়ই টাইগার ফ্রাঞ্চাইজির অংশ হবেন। যদিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।


উক্ত সাক্ষাৎকারে ক্যাটরিনা প্রযোজনায় আসছেন বলেও জানিয়েছেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুলতে চলেছেন তিনি। মুম্বাই মিররকে ক্যাটরিনা বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে হতে পারে স্বল্প দৈর্ঘ্য এবং কিছুটা অফ-বিট ঘরানার সিনেমা নির্মাণ করবো।’



ক্যাটরিনা তার নিজের সিনেমায় অভিনয় করবেন কিনা জিজ্ঞেস করা হলে বলেন, ‘অবশ্যই’। সঙ্গে হাসি দিয়ে যোগ করেন ‘এখনকার জন্য উত্তরটি হচ্ছে, ‘হ্যাঁ।’


বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় নায়িকাদের সিনেমা প্রযোজনায় আসা একটা ট্রেন্ড শুরু হয়েছে যেন। আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোন ইতিমধ্যে তাদের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। এবার ক্যাটরিনাও তাদের পদাঙ্ক অনুসরণ করতে যাচ্ছেন। দীপিকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগামী বছরের ১০ জানুয়ারি যেখানে ‘ছাপাক’ সিনেমাটি মুক্তি পাবে, সেখানে আনুশকা ইতিমধ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‍ক্লিক স্লেট ফ্লিমস থেকে একাধিক সিনেমা নির্মাণ করে ফেলেছেন। ‘এনএইচ১০’, ‘ফিল্লৌরি’ এবং ‘পরী’ সিনেমাগুলো নির্মিত হয়েছে আনুশকার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com