শিরোনাম
হেরিটেজ ইকো রিসোর্ট’এর মডেল হলেন হীরা
প্রকাশ : ২৯ মে ২০১৯, ১৩:০৩
হেরিটেজ ইকো রিসোর্ট’এর মডেল হলেন হীরা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

রাজধানীর অদূরে নরসিংদীর মাধবপুরে নির্মিত হয়েছে কোলাহলমুক্ত সবুজে ঘেরা নান্দনিক রিসোর্ট ‘হেরিটেজ ইকো রিসোর্ট’। এই রিসোর্টটির প্রচারণার জন্য বিজ্ঞাপন নির্মাতা ইমরান হাওলাদার একটি ভিন্নধরনের বিজ্ঞাপন নির্মাণ করেছেন, যাতে মডেল হিসেবে কাজ করেছেন নন্দিত মডেল, অভিনেত্রী রুকসানা আলী হীরা।


বিজ্ঞাপনটিতে একজন মডেল হিসেবে নিজেকে একেবারেই ভিন্নভাবে উপস্থাপন করেছেন হীরা। ট্রাভেলিং ঘরানার এই বিজ্ঞাপনে হীরা কাজ করেও বেশ তৃপ্ত ছিলেন। গেলো ২১ ও ২২ মে রিসোর্টটিতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। ভূঁইয়া গ্রুপের কর্ণধার রাজু ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানেই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে এবং তারই তত্ত্বাবধানে রিসোর্টটি নির্মিত হয়েছে এবং যথারীতি পরিচালিতও হবে।


রিসোর্টটির বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে হীরা বলেন, ‘হেরিটেজ ইকো রিসোর্ট’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা ছিলো আমার জীবনের অন্যরকম এক অভিজ্ঞতা। কারণ এই ধরনের বিজ্ঞাপনে এর আগে আমার কখনোই কাজ করা হয়ে উঠেনি। রিসোর্টটির কর্ণধার রাজু ভাইয়ের সর্বোচ্চ আন্তরিকতা, তার সম্পূর্ণ সহযোগিতায় আমি মুগ্ধ হয়েছি। তিনি খুব ভালো মনের একজন মানুষ। অনেক আরামে, স্বাচ্ছন্দ্যে আমি বিজ্ঞাপনটিতে কাজ করেছি। যে কারণে কাজটি করেও আমি ভীষণ খুশি। ইমরান হাওলাদার ভাইকে ধন্যবাদ আমাকে এমন একটি কাজের সাথে সম্পৃক্ত রাখার জন্য।’



ভ্রমণ পিপাসুদের মধ্যে রিসোর্টটিতে ঘুরে আসার ক্ষেত্রে আগ্রহ সৃষ্টি করার জন্য বিজ্ঞাপনটি প্রচারণার ক্ষেত্রে ব্যবহার করা হবে। এরইমধ্যে রিসোর্ট চালুও হয়েছে। সমসাময়িককালে শুধু ঢাকাতেই নয় বাংলাদেশের বিভিন্নস্থানে অবস্থিত বিভিন্ন রিসোর্টের চেয়ে এই রিসোর্ট একেবারেই আলাদা এবং ভিন্নধর্মী একটি রিসোর্ট। ১৫০ বিঘা জায়গার উপর নির্মিত রিসোর্টটিতে রয়েছে আধুনিক কটেজ, সুইমিং পুল, ওয়েভ বিচ, কিডস ওয়াটার জোন, কিডস জোন, ভার্চুয়াল রিয়েলিটি গেইম জোন, সু-বিশাল লেক, সু-বিশাল রেস্তোরাঁ, কনফারেন্স হল, কালচারাল হল’সহ রাতে সময় কাটানোর জন্য মুন সিন কর্নার।


এদিকে হীরা সরদার রোকনের নির্দেশনায় ‘প্রিয় সর্বনাশ’ ও ‘এমন বসন্তে’ নাটকের কাজ শেষ করেছেন। মাছরাঙ্গা টিভিতে তার অভিনীত জাহিদ হাসান নির্দেশিত ‘ডন’ ধারাবাহিকটি নিয়মিতভাবে প্রচার হচ্ছে।


সম্প্রতি শেষ হওয়া বড় শো ‘বাংলাদেশ ফ্যাশন’র-এ একজন র‌্যাম্প তারকা হিসেবে অংশগ্রহন করেন হীরা। এছাড়া তিনি আগামী ঈদের জন্য নাটকে অভিনয়ের চেয়ে বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেছেন বেশি। বিজ্ঞাপনে এই লাক্স তারকাকে প্রথম দেখা যায় অমিতাভ রেজার নির্দেশনায় এয়ারটেল’র বিজ্ঞাপনে। এরপর তিনি মোস্তফা সরয়ার ফারুকীর বাংলালিংকের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেন।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com