শিরোনাম
মিস মাশরাফি সারিকা...
প্রকাশ : ২৮ মে ২০১৯, ১১:১৪
মিস মাশরাফি সারিকা...
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বেশ কিছুদিন অভিনয়ের দুনিয়া থেকে দূরে থেকে আবারো অভিনয়ের দুনিয়াতেই ব্যস্ত হয়ে উঠেছেন জনপ্রিয় অভিনেত্রী সারিকা। এরইমধ্যে আগামী ঈদে প্রচারের জন্য কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন তিনি।


তবে এবারের ঈদে সারিকাকে একটু ব্যতিক্রমধর্মী গল্পের নাটকে অভিনয়ে দেখা যাবে।


সবুজ হাওলাদারের গল্পে ও তানভীরের নির্দেশনায় সারিকা এবার অভিনয় করেছেন ‘মিস মাশরাফি’ নামের একটি নাটকে। ২৫ ও ২৬ মে রাজধানীর উত্তরা ও টঙ্গীতে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে বলে জানান নির্মাতা তানভীর।


নাটকটির গল্প প্রসঙ্গে তানভীর জানান, নাটকে ছেলে সেজে ক্রিকেট খেলে দলকে জেতায় মিস মাশরাফি। এরমধ্যে নানান ধরনের কাহিনীর আবির্ভাব ঘটে। দর্শক এই ধরনের গল্পে সারিকার অভিনয় উপভোগ করবেন বলে নির্মাতার আশাবাদ।



সারিকা বলেন, এই মুহুর্তে আমি কিছুটা অসুস্থার মধ্যদিয়েই শুটিং করেছি। যেহেতু কথা দিয়েছি এ নাটকটিতে কাজ করবো। তাই কথা রেখেই কাজটি ভালোভাবে শেষ করেছি। তানভীরের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। তানভীরের মধ্যে নির্মাণে ভালো করার দারুণ তাগিদ আছে। ইউটিনটাও বেশ গুছানো ছিলো। সবমিলিয়ে আমি অসুস্থ থাকার পরও কাজটি বেশ ভালোভাবেই শেষ হয়েছে। আমার মনে হয় দর্শক নাটকটি বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।


তানভীর জানান, আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে। সারিকার বিপরীতে ‘মিস মাশরাফি’ নাটকে অভিনয় করেছেন মিশু সাব্বির।


তানভীর আগামী ঈদের জন্য আরো নির্মাণ করেছেন ‘প্রেমিকার বিয়ে-টু’ নাটকটি। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির ও ফারিন।



এদিকে তুহিন হোসেনের নির্দেশনায় ‘চুল তার কবেকার’ টেলিফিল্মেও অভিনয় করেছেন সারিকা। এতেও তার বিপরীতে আছেন মিশু সাব্বির। এই টেলিফিল্মটিও আগামী ঈদে চ্যানেল আইতে প্রচার হবে। আগামী ঈদের জন্য তুহিন হোসেনের নির্দেশনায় আরো দুটি নাটকের কাজ করবেন তিনি আগামী কয়েকদিনের মধ্যে।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com