মোদীর বায়োপিকের নতুন পোস্টার ও ট্রেলার
প্রকাশ : ২২ মে ২০১৯, ১৬:৪২
মোদীর বায়োপিকের নতুন পোস্টার ও ট্রেলার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কথা ছিল নির্বাচনের আগেই নরেন্দ্র মোদীর বায়োপিক মুক্তি দেয়া হবে। কিন্তু এমন সিদ্ধান্তে বিতর্কের মুখে পড়ে নির্মাতারা। বিরোধী পক্ষের অভিযোগ- ভোটারদের প্রভাবিত করার জন্যই ভোটের আগে এই সিনেমা মুক্তি দেয়ার কথা ভাবা হচ্ছে।


সেই বিতর্কের মুখে দাঁড়িয়ে মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হয় তারা। আগামী ২৩ মে লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পরের দিন ২৪ মে মুক্তি পেতে যাচ্ছে মোদীর বায়োপিক। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমার নতুন পোস্টার। সেই সঙ্গে নতুন করে সিনেমার ট্রেলারও প্রকাশ্যে আনলেন নির্মাতারা।


দেখুন ট্রেলারটি




সিনেমাটিতে নরেন্দ্র মোদীর ভূমিকায় দেখা যাবে অভিনেতা বিবেক ওবেরয়কে। নতুন পোস্টার নিজের সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেন বিবেক। ক্যাপশানে লিখেছেন, ‘ভারত এ সব কাজের শুরু শাঁখ বাজিয়েই করা হয়।’
২০১০ সালে এক টিভি চ্যানেলকে দেওয়া নরেন্দ্র মোদীর ইন্টারভিউকে দিয়ে শুরু হয়েছে এর ট্রেলার। যেখানে সেসময় দেশের সরকারকে আক্রমণ করতে দেখা যায় নরেন্দ্র মোদী রূপী বিবেক ওবেরয়কে। একজন সাধারণ চা বিক্রেতা থেকে রাজনীতির আঙিনায় উঠে আসা নরেন্দ্র মোদীর জীবনের বিভিন্ন চিত্র তুলে ধরা হয়েছেন এর ট্রেলারে। তুলে ধরা হয়েছে গুজরাটের মুখ্যমন্ত্রী হিসাবে মোদীর বিজনেস সামিটের আয়োজন করা থেকে তার কেন্দ্রীয় রাজনীতিতে উঠে আসার নানান মুহূর্ত। ট্রেলারে নরেন্দ্র মোদী ছাড়াও তুলে ধরা হয়ে অমিত শাহ, মনমোহন সিং, সোনিয়া গান্ধী সহ আরও একাধিক চরিত্রকে। পাশাপাশি ২০০২ সালে হওয়া গুজরাট দাঙ্গার প্রসঙ্গও তুলে ধরা হয়েছে ট্রেলারে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com