শিরোনাম
ব্যাটম্যান চরিত্রে রবার্ট প্যাটিনসন
প্রকাশ : ১৭ মে ২০১৯, ১৭:৩৪
ব্যাটম্যান চরিত্রে রবার্ট প্যাটিনসন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন। একজন ইংরেজ অভিনেতা, প্রযোজক, মডেল ও সঙ্গীত শিল্পী। প্যাটিনসন ২০০৫ সালে হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অব ফায়ার চলচ্চিত্রে সেডরিক ডিগরি চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন।


কিশোর রবার্ট প্যাটিনসনকে খুব বেশিক্ষণ বড় পর্দায় পাওয়া যায়নি। কিন্তু ভ্যাম্পায়ার এডওয়ার্ডে চরিত্রে তিনি টিনএজ মেয়েদের হৃদয়ে ঝড় তুলেছিলেন। ভ্য়াম্পায়ারও যেন হয়ে উঠেছিল স্বপ্নের পুরুষ।


টোয়াইলাইট সিনেমায় এডওয়ার্ড কালেন চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবার সুপারহিরো ব্যাটম্যানের চরিত্রে অভিনয় করবেন এ অভিনেতা।


বেন অ্যাফ্লেক সরে যাওয়ার পর ব্যাটম্যান সিরিজের পরের সিনেমাটিতে কে অভিনয় করবেন অনেকদিন ধরেই তার সন্ধান করছিলেন নির্মাতারা। অবশেষে চরিত্রটির জন্য রবার্ট প্যাটিনসনকে মনে ধরেছে পরিচালক ম্যাট রিভসের। যদিও নির্মাতা-অভিনেতার মধ্যে এ বিষয়ে এখনো আলোচনা চলছে। তবে রবার্টকেই চরিত্রটির জন্য চূড়ান্ত করতে চাইছেন নির্মাতা। খুব শিগগির চুক্তিপত্রে স্বাক্ষর করবেন রবার্ট প্যাটিনসন। পশ্চিমা একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


এর আগে অ্যাডাম ওয়েস্ট, মাইকেল কিটন, ভ্যাল কিলমার, জর্জ ক্লুনি, ক্রিশ্চিয়ান বেল এবং বেন অ্যাফ্লেককে ব্যাটম্যানের চরিত্রে দেখা গেছে। সবকিছু ঠিক থাকলে ৩৩ বছর বয়সি প্যাটিনসন হবেন ব্যাটম্যান চরিত্রে অভিনয় করা দ্বিতীয় কনিষ্ঠ অভিনেতা। এর আগে ২০০৫ সালে যখন ব্যাটম্যান বিগিনস সিনেমাটি মুক্তি পায় তখন ক্রিশ্চিয়ান বেলের বয়স ছিল ৩১ বছর।


প্ল্যানেট অব দ্য এপস ফ্র্যাঞ্চাইজির শেষ দুইটি সিনেমা পরিচালনা করেছেন রিভস। জাস্টিস লিগ সিনেমার পর ২০১৭ সালে বেন অ্যাফ্লেক দ্য ব্যাটম্যান নির্মাণ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলে পরবর্তী সময়ে সিনেমাটি পরিচালনার দায়িত্ব পান তিনি। ডিসি কমিকস ও ওয়ার্নার ব্রাদার্সের সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ খুব শিগগির শুরু হবে। চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে শুরু হবে শুটিং। ২০২১ সালের ২৫ জুন এটি মুক্তির কথা রয়েছে।


রবার্ট প্যাটিনসনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হাই লাইফ। খুব শিগগির কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শীত হবে তার দ্য লাইটহাউস সিনেমাটি। এছাড়া দ্য কিং, ওয়েটিং ফর দ্য বারবারিয়ান্স, দ্য ডেভিল অল দ্য টাইমস সিনেমায় দেখা যাবে তাকে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com