‘বয়স দিয়ে কাউকে বিচার করা উচিত নয়’
প্রকাশ : ১৬ মে ২০১৯, ১১:১২
‘বয়স দিয়ে কাউকে বিচার করা উচিত নয়’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউড অভিনেত্রী শার্লিজ থেরন। বছরজুড়েই শোবিজ দুনিয়ায় আলোচিত থাকেন হলিউডের এই অভিনেত্রী। কিছুদিন আগে সংবাদের শিরোনাম হয়েছিলেন অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে গোপনে প্রেম করে। যদিও প্রকাশ্যে বিষয়টি দু’জনই অস্বীকার করেছেন।


এবার নতুন ঘটনার জন্ম দিলেন শার্লিজ থেরন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শার্লিজের মন্তব্যকে ঘিরেই সৃষ্টি হয়েছে বিতর্ক। সেখানে তিনি বলেন, ‘হলিউড অভিনেত্রী গল গ্যাডত অভিনীত জনপ্রিয় সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান’-এ অভিনয় করার কথা ছিল শার্লিজেরও।


তবে ৪৩ বছর বয়সী এ অভিনেত্রী খানিকটা ক্ষিপ্ত হয়ে বলেন, ‘সিনেমাতে আমাকে গল গ্যাডতের মায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়। আমি সঙ্গে সঙ্গে সিনেমার প্রযোজককে ধমক দিই। গ্যাদতের সঙ্গে আমার বয়সের ব্যবধান মাত্র ৯ বছর। তাহলে আমাকে কীভাবে এ ধরনের চরিত্রের জন্য তারা পছন্দ করে! পরে এ চরিত্রে ৫৩ বছর বয়সী কনি নিলসেন অভিনয় করেন।’


তিনি আরও বলেন, ‘আসলে বিশ্বজুড়ে অভিনেত্রীদের অনেক খাটো করেই দেখেন সবাই। কারণ সবাই মনে করে বয়স হলেই মুখ্য চরিত্রে আর অভিনয় করা যায় না। এটি সত্যি দুঃখজনক। বয়স দিয়ে কাউকে বিচার করা উচিত নয়।’


উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভূত শার্লিজ থেরন অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে যুক্ত। তার অভিনীত বিখ্যাত ছবিগুলো হলো- ‘দ্য ডেভিলস’, ‘অ্যাডভোকেট’, ‘মাইটি জো ইয়ং’, ‘দ্য সিডার হাউস রুলস’, ‘মনস্টার’, ‘ইটালিয়ান জব’, ‘হ্যানকক’, ‘আ মিলিয়ন ওয়েজ টু ডাই ইন দ্য ওয়েস্ট’, ‘ম্যাড ম্যাক্স : ‘ফিউরি রোড’, ‘দ্য ফেইট অব দ্য ফিউরিয়াস’ প্রমুখ।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com