প্রথমবার কানের লাল গালিচায় ডায়ানা পেন্টি
প্রকাশ : ১৫ মে ২০১৯, ১২:২৪
প্রথমবার কানের লাল গালিচায় ডায়ানা পেন্টি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

'ককটেল' ছবির মধ্যে দিয়ে ২০১২ সালে বলিউডে অভিষেক হয় ডায়ানা পেন্টির। এ ছবির বদৌলতে অভিনেত্রী হিসেবে বেশ আলোচনায়ও চলে আসেন তিনি। ‘ককটেল’ খ্যাত এই অভিনেত্রীকে প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় দেখা যাবে। একটি অ্যালকোহল পণ্যের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত হবেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


এ প্রসঙ্গে ডায়ানা বলেন, ‘বিগত বছরগুলোতে ভারতের প্রতিনিধিরা কান চলচ্চিত্র উৎসবে ভালো সাড়া পেয়েছেন। এই বছর পণ্যটির পক্ষ থেকে আমন্ত্রণ পেয়ে আমি খুবই উচ্ছ্বসিত। পণ্যটির উৎপাদন যেখান থেকে শুরু সেই দেশটিতেই গ্লোবাল আইকনদের সঙ্গে আমার অভিজ্ঞতা উদযাপন করার অপেক্ষায় আছি।’


মডেলিংয়ের মাধ্যমে শোবিজে ক্যারিয়ার শুরু করেন ডায়ানা পেন্টি। ২০১২ সালে ককটেল সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর হ্যাপি ভাগ যায়েগি, লাখনৌ সেন্ট্রাল, পরমাণু: দ্য স্টোরি অব পোখরান এবং হ্যাপি ফির ভাগ যায়েগি সিনেমায় অভিনয় করেছেন তিনি।


১৪-২৫ মে দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী শহর কানে চলবে এবারের আসর। ডায়ানা ছাড়াও কান চলচ্চিত্র উৎসবের ৭২তম আসরের লাল গালিচায় দ্যুতি ছড়াবেন ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রাণৌত, হুমা কোরেশি প্রমুখ।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com