বাগদান সারলেন অ্যামি জ্যাকসন
প্রকাশ : ০৭ মে ২০১৯, ১৪:৫০
বাগদান সারলেন অ্যামি জ্যাকসন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। জ্যাকসন ধারাবাহিকভাবে অন্যান্য ভারতীয় ভাষায় যেমন তামিল, হিন্দি, তেলুগু এবং কর্ণাঠক ভাষায়ও অভিনয় চালিয়ে যাচ্ছেন। জ্যাকসন ধারাবাহিকভাবে অন্যান্য ভারতীয় ভাষায় যেমন তামিল, হিন্দি, তেলুগু এবং কর্ণাঠক ভাষায়ও অভিনয় চালিয়ে যাচ্ছেন। প্রেমিক জর্জ পানাইয়োতুর সঙ্গে বাগদান সেরেছেন তিনি।


গতকাল সোমবার তাদের লন্ডনের বাড়িতে বাগদান পর্ব সারেন এই জুটি। এ সময় তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। এর একটি ছবির ক্যাপশনে অ্যামি জ্যাকসন লিখেছেন, ‘অবিশ্বাস্য একটি দিন, আমাদের বাগদান উদযাপন করছি। আমার বন্ধু ও পরিবারের সদস্যদের অনেক অনেক ধন্যবাদ, তারা এটিকে আরো বিশেষ করে তুলেছেন।’


এর আগে চলতি বছরের শুরুতে ইনস্টাগ্রামে প্রেমিক জর্জ পানাইয়োতুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন অ্যামি। ক্যাপশনে টু পয়েন্ট জিরো অভিনেত্রী লিখেছিলেন, ‘২০১৯ সালের পয়লা জানুয়ারি, আমাদের জীবনের নতুন অ্যাডভেঞ্চার শুরু। আমি তোমাকে ভালোবাসি। আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী নারী বানানোর জন্য তোমাকে ধন্যবাদ।’ ছবিতে এ অভিনেত্রীর বাম হাতের অনামিকাতে একটি হীরের আংটিও দেখা যায়। তখন থেকেই প্রেমিকের সঙ্গে অ্যামির বাগদানের গুঞ্জন শুরু হয়। এরপর গত ৩১ মার্চ, মা হওয়ার ঘোষণা দেন তিনি।



জানা গেছে, আগামী বছরের শুরুতে বিয়ের পরিকল্পনা করছেন এ জুটি। গ্রিসের মাইকোনোস দ্বীপে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘বেশ কয়েকটি স্থানের মধ্যে থেকে তারা গ্রিস বেছে নিয়েছেন কারণ বিশেষ দিনটির জন্য অ্যামি সমুদ্র সৈকতের পাশে একটি স্থান চাইছিলেন। তারা মাইকোনোস দ্বীপের একটি ভিলা খুঁজছেন এবং খ্রিষ্টান মতে বিয়ে করবেন। গত বছর যখন তার বাগদত্তার সঙ্গে অ্যামি সেখানে গিয়েছিলেন তখনই স্থানটি তার পছন্দ হয়।’


২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে ব্রিটিশ যুবক জর্জ পানাইয়োতুর সঙ্গে পরিচয় হয় অ্যামি জ্যাকসনের। গত বছরের শুরুতে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানাইয়োতুর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল নৈশক্লাব রয়েছে। শোনা যাচ্ছে, বিয়ের পর যুক্তরাজ্যে স্থায়ী হবেন অ্যামি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com