শিরোনাম
খল চরিত্রে শাহরুখ!
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৫:২২
খল চরিত্রে শাহরুখ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড বাদশাহ শাহরুখ খান এবার নাকি তামিল ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন। দক্ষিণী সুপারস্টার বিজয়ের পরবর্তী ছবি ‘থালাপাথি-৬৩’ তে প্রধান খলনায়ক হিসেবে অভিনয় করতে পারেন কিং খান।


প্রথমে শোনা গিয়েছিল, ‘থালাপাথি-৬৩’ ছবিতে একটি ক্যামিয়ো রোল করতে পারেন শাহরুখ। কিন্ত ছবি নির্মাতার ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘থালাপাথি-৬৩ তে শাহরুখের চরিত্রটিকে কখনোই ক্যামিয়ো বলা যায় না। তবে তার চরিত্রটি প্রধান ভিলেনের হলেও সিনেমা ক্লাইম্যাক্সে পৌঁছালে তবেই পর্দায় আগমন ঘটবে শাহরুখের। ছবিতে মিনিট ১৫-র উপস্থিতি রয়েছে তার। অভিনেতা বিজয়ের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে কিং খানকে। এই প্রথম তামিল ছবিতে অভিনয় করবেন তিনি।


এই ছবির নির্মাতা ভিলেনের চরিত্রটির জন্য কোনো বলিউড তারকাকে চাইছিলেন। শাহরুখকে প্রস্তাব দেয়ায় তিনি রাজি হয়ে যান বলে জানা যায়।


এদিকে, চলতি আইপিএল-এ চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের ম্যাচ পাশাপশি বসে দেখার সময় শাহরুখকে এই ছবিটি করার প্রস্তাব দেন পরিচালক অলটি কুমার।


শাহরুখকে সর্বশেষ দেখা গেছে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায়। বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সিনেমাটি ভালো ব্যবসা করেনি বক্স অফিসে। এর পরপরই কয়েকটি সিনেমা ফিরিয়ে দেন এ নায়ক। শোনা যাচ্ছে, একাধিক সিনেমার ব্যর্থতার কারণে নতুন প্রজেক্ট নিয়ে দ্বিধায় ভুগছেন তিনি।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com