আসছে ‘তেরে নাম’ সিনেমার সিক্যুয়েল
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ১৮:০৭
আসছে ‘তেরে নাম’ সিনেমার সিক্যুয়েল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সালমান খান অভিনীত দর্শকপ্রিয় ‘তেরে নাম’ সিনেমাটি ২০০৩ সালের ১৫ আগস্ট মুক্তি পেয়েছিল। ছবিটির কথা মনে আছে কি? রাধে নামের এক পাগল প্রেমিকের গল্প নিয়ে তৈরি ‘তেরে নাম’ ছবিটি জয় করে নিয়েছিল দর্শকের মন। ২০০৩ সালে মুক্তি পাওয়া এই ছবির সিক্যুয়াল তৈরির সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সতিশ কৌশিক।


‘তেরে নাম’ সিনেমাতে সালমানের করুণ মুখের চাহনি লাখো ভক্তের হৃদয় ভেঙে চুরমার করে দিয়েছিল। তার অভিনয় দেখে কতজন যে অঝোরে চোখের জল বিসর্জন দিয়েছিলেন তার হিসাব কষা মুশকিল। শুধু তাই নয়, সিনেমাটিতে তার ‘হেয়ার স্টাইল’ লাখো তরুণের ফ্যাশনে পরিণত হয়েছিল।


সিনেমাটি মুক্তির পর দীর্ঘ সময় কেটে গেলেও নির্মিত হয়নি এর সিক্যুয়েল। ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরিচালক সতীশ কৌশিক বলেছেন, ‘‘হ্যাঁ, এটা সত্যি আমি ‘তেরে নাম-টু’ নির্মাণ করছি। প্রেমের গল্প নিয়ে এটি নির্মিত হবে। আপাতত এটুকুই বলছি।’’


একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানিয়েছেন, গ্যাংস্টার ও প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। উত্তর ভারতে সিনেমাটির সেট নির্মাণ করা হবে। ‘তেরে নাম’ সিনেমায় সালমান খানের তুমুল জনপ্রিয় চরিত্রটিতে সালমান অভিনয় করবেন কিনা তা এখনো জানা যায়নি।


এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘সতীশ এবং সালমানের সঙ্গে খুব ভালো সম্পর্ক। সম্প্রতি তারা ‘ভারত’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তবে সালমান এতে অভিনয় করবেন কিনা তা এখনো চূড়ান্ত হয়নি।’


‘তেরে নাম’ সিনেমার গল্প লিখেছিলেন বালা এবং জৈনেন্দ্র জৈন। পরিচালনা করেছিলেন সতীশ কৌশিক। এর মাধ্যমে বলিউডে অভিষেক ঘটেছিল ভূমিকা চাওলার। ১০ কোটি রুপি বাজেটের সিনেমাটি বক্স অফিসে আয় করেছিল ২৪.৫৪ কোটি রুপি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com