সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ২৩:৩৯
সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানোর মতো পরিস্থিতি থাকলে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।


এ অবস্থায় তাকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার মতো অবস্থা আছে কিনা জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে মেডিকেলের সব কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর জন্য ডা. সামন্ত লালকে নির্দেশ দিয়েছেন তিনি।


সুবীর নন্দীর চিকিৎসা সংক্রান্ত বিষয়ে শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম এবং ডা. সামন্ত লাল সেন। তারা সুবীর নন্দীর চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন।


শুক্রবার রাত পৌনে ১০টার দিকে ডা. সামন্ত লাল সেন বিবার্তা২৪ ডট নেটকে বলেন, ‘সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে খোঁজখবর নেন এবং তার স্ত্রী ও কন্যার সঙ্গে সাক্ষাৎ করেন। এরপরই আমরা সুবীর নন্দীর চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র সিঙ্গাপুরে পাঠিয়েছি। পরে সন্ধ্যায় আমরা চার জন প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে সমস্ত বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করি।’


কাগজপত্র দেখে সিঙ্গাপুর থেকে যদি ভালো রেজাল্ট আসে, যদি তারা বলেন যে, এই পরিস্থিতিতে তাকে নেয়া যাবে, তাহলে তাকে সিঙ্গাপুরে নেয়ার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।


প্রসঙ্গত, গত রবিবার রাতে সিলেট থেকে ঢাকা ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের সদস্যরা সুবীর নন্দীকে সিএমএইচে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনির জটিলতায় ভুগছেন। বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন তিনি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com