নারী নির্যাতন মামলায় জামিন পেলেন হিরো আলম
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৮:০৫
নারী নির্যাতন মামলায় জামিন পেলেন হিরো আলম
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্ত্রীকে মারধরের মামলায় বহুল আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে জামিন দিয়েছেন আদালত। ৪৩ দিন কারাভোগ শেষে জামিন পান তিনি।


বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন।


মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম জামাইয়ের বিরুদ্ধে দায়ের করার মামলাটি আপস করায় ও তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ার কারণে আদালত এ জামিন আবেদন মঞ্জুর করেন।


আসামি হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন এ তথ্য নিশ্চিত করে জানান, হিরো আলমের জামিন আবেদন শুনানির সময় তার স্ত্রী সুমি বেগম উপস্থিত ছিলেন। জামিন শুনানিকালে তিনি কোনো আপত্তি জানাননি।


এ আইনজীবী আরো জানান, স্ত্রী সুমি বেগম আদালতকে বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে স্বামীর বিরুদ্ধে মামলা করা হয়। তিনি এখন স্বামীর সঙ্গে সংসার করবেন। অবশ্য এসময় আদালতে হিরো আলমও উপস্থিত ছিলেন। তবে আদালত তার কোনো বক্তব্য শোনেননি।


এর আগে গত ৬ মার্চ যৌতুকের দাবিতে স্ত্রী সুমি বেগমকে মারপিট ও নির্যাতনের অভিযোগ এনে হিরো আলমের বিরুদ্ধে তার শ্বশুর সাইফুল ইসলাম বগুড়ায় সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরেই রাতেই পুলিশ হিরো আলমকে গ্রেফতার করে পুলিশ।


বিবার্তা/আব্দুল্লাহ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com