শিরোনাম
‘মেকআপের কারণেই আমাকে ভালো দেখায় না’
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১২:১৫
‘মেকআপের কারণেই আমাকে ভালো দেখায় না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ২০১৫ সালে 'প্রেমাম' সিনেমার মাধ্যমে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এতে অভিনয় করে দর্শকদের যেমন নজর কাড়েন, তেমনি জিতে নেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিষেক অভিনেত্রীর পুরস্কার।


২০১৬ সালে মালায়ালাম ভাষার ‘কালি’ সিনেমায় সর্বশেষ দেখা যায় সাই পল্লবীকে। এরপর আর কোনো মালায়ালাম সিনেমায় অভিনয় করেননি এই অভিনেত্রী। সম্প্রতি দুই কোটি রুপির একটি কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই দক্ষিণী অভিনেত্রী।


‘মারি-টু’ সিনেমাখ্যাত এ অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘সাই পল্লবী একটি নামি ব্যান্ডের কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এতে চুক্তিবদ্ধ হলে তাকে ২ কোটি রুপি পারিশ্রমিক দেয়া হতো। এটি রং ফর্সাকারী একটি ক্রিমের বিজ্ঞাপন ছিল। সাই পল্লবী নিজেই ব্রনের সমস্যায় ভুগছেন এ তথ্য কারো অজানা নয়। তারপরও কীভাবে একটি ফেয়ারনেস ক্রিমের প্রচার করবেন? তবে তার শুভাকাঙ্ক্ষিরা এমন সুযোগ হাতছাড়া করতে বারণ করেছিলেন। কিন্তু সাই পল্লবী কারো কথায় কান দেননি।’


ব্যক্তিগত জীবনে কসমেটিক অপছন্দ করেন সাই পল্লবী। সম্প্রতি এ বিষয়ে একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘আমি সুন্দর হওয়ার জন্য মেকআপ ব্যবহার করব না। মেকআপের কারণেই আমাকে ভালো দেখায় না! আমি বিউটি প্রোডাক্টের প্রচারও করব না। আসলে নিজের সম্পর্কে আত্মবিশ্বাসী হওয়া প্রয়োজন।’


২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ২০১৫ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ‘ফিদা’, ‘এমসিএ’, ‘মারি টু’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, চলচ্চিত্র সমালোচকদের ঢের প্রশংসাও কুড়ান সাই পল্লবী। বর্তমানে তামিল ভাষার ‘এনজিকে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com