শিরোনাম
সালমানের কাছে বিবেকের প্রশ্ন
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১২:০৭
সালমানের কাছে বিবেকের প্রশ্ন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সালমান খান ও বিবেক ওবেরয়ের মধ্যে দা-কুমড়া সম্পর্কের কথা বলি দর্শকদের কারো অজানা নয়।সালমান খান আর বিবেক ওবেরয়, দুই বলিউড নায়কের প্রসঙ্গ এলেই মনে পড়বে সেই ২০০৩ সালের কথা।অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে তাদের সম্পর্কের মধ্যে যে চিড় ধরেছিল তা এখনো রয়ে গেছে।


সে সময় একেবারে সংবাদ সম্মেলন করে বিবেক অভিযোগ করেছিলেন, রাতে মাতাল হয়ে সালমান তাকে ৪১ মিনিট কল করেছিলেন, দিয়েছিলেন মেরে ফেলার হুমকি। ওই একটা সংবাদ সম্মেলনই বিবেকের বলিউড ক্যারিয়ার প্রায় শেষ করে দিয়েছিল।


সম্প্রতি একটি বিনোদন ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে বিবেক ওবেরয়কে জিজ্ঞেস করা হয়, সালমান খানের কাছে আজও কী জিজ্ঞাসা তার? উত্তরে বিবেক বলেন, ‘আপনি কি সত্যিই ক্ষমায় বিশ্বাস করেন?’


বিবেকের মন্তব্যই প্রমাণ করে, এখনো ওই ঘটনার রেশ শেষ হয়ে যায়নি। ‘হাম দিল কে চুকে সনম’ অভিনেতার সঙ্গে তার সম্পর্ক এখনো শীতল। পেছনের দিকে তাকালে দেখা যাবে, ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রেমে পড়েছিলেন বিবেক ওবেরয়। তাদের প্রেমের গল্প ছাপা হতো পত্রপত্রিকায়। ২০০৪ সালে ‘কিঁয়ু! হো গ্যায়া না’ সিনেমায় পর্দার জুটিও হয়েছিলেন।


বিবেক ও সাবেক প্রেমিকা ঐশ্বরিয়ার প্রেম মেনে নিতে পারেননি সালমান খান। নব্বই দশকের শেষের দিকে সালমানের সঙ্গে প্রেম ছিল ঐশ্বরিয়ার।


পত্রপত্রিকার খবর, ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে প্রেম শুরু হয় বলিউড ভাইজান সালমান খান ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই।


বিচ্ছেদের পর বিবেকের প্রেমে পড়েন ঐশ্বরিয়া। কিন্তু ওই তুমুল বিতর্কিত সংবাদ সম্মেলনের পর এই অভিনেত্রী ছেড়ে যান বিবেককেও।


২০০৩ সালের ওই সংবাদ সম্মেলনে সালমানের বিরুদ্ধে নানা অভিযোগ করেন বিবেক। যা হোক, ‘ভারত’ অভিনেতা ওই সব অভিযোগ অস্বীকার করেন। বহু বছর পরে অনেক অনুষ্ঠানেই সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমা চান বিবেক। এমনকি ফারাহ খানের ‘তেরে মেরে বিচ ম্যায়’ চ্যাট শোতেও ওই সংবাদ সম্মেলনের জন্য ক্ষমা চান তিনি।


বিবেক ওবেরয় বলেন, ওই বিতর্কের জন্য তাকে খুব মাশুল দিতে হয়েছিল। অনেক ছবির চুক্তি ভেস্তে যায়। ইন্ডাস্ট্রিতে রাতারাতি তার কাজ বন্ধ হয়ে যায়।


ওমাং কুমার পরিচালিত ‘পিএম নরেন্দ্র মোদি’ দিয়ে বলিউডে ফিরেছেন বিবেক ওবেরয়। প্রধানমন্ত্রীর মোদির জীবনীভিত্তিক এ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ১১ এপ্রিল, কিন্তু লোকসভা নির্বাচনের কারণে নির্বাচন কমিশন মুক্তিতে নিষেধাজ্ঞা দেয়।


অন্যদিকে, সালমান খানকে আগামীতে ‘ভারত’ ছবিতে দেখা যাবে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। ৫ জুন পর্দায় উঠবে এ ছবি। সূত্র : ইন্ডিয়া টুডে


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com