৮ বছরের ছেলের লেন্সে নায়িকা কাজল
প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ১৩:৫২
৮ বছরের ছেলের লেন্সে নায়িকা কাজল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তারকার সন্তান বড় হয়ে তারকাই হবে কিনা সে কথা সময় জানে। তবে অভিনেত্রী কাজলের ছোট ছেলে যে দক্ষ ফটোগ্রাফার হতেই পারে তার উদাহরণ পাওয়া গেছে। কাজল সম্প্রতি তার ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন যা তার পুত্র যুগ দেবগন তুলেছে।ছবিটি আসলে কাজলের একটি ক্লোজ আপ শট। নরম ঢেউ খেলানো চুলে দৃপ্তভাবে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী কাজলের দুই সন্তান। মেয়ে নায়াশা এবং ছোট ছেলে যুগ। যুগের বয়স এখন মাত্র ৮ বছর!


মায়ের তুলে দেয়া ছবিতে ইতোমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। সত্যিই এই অল্প বয়সে ক্যামেরায় যেভাবে হাত পাকিয়ে ফেলেছে যুগ অচিরেই সে টেক্কা দিতেই পারে পেশাদার ফটোগ্রাফারদের। মায়ের বা বাবার তুলে দেয়া ছবিগুলির ফ্রেম, মুহূর্ত বন্দি করার সৃজনশীলতা অবশ্যই প্রশংসারযোগ্য।


যুগ দেবগন প্রায়শই তার বাবা-মা অজয় দেবগন এবং কাজলের দারুণ সব ছবি তোলে। ৮-বছর বয়সী সন্তানের তোলা ছবি বারেবারেই কৃতজ্ঞতা সহকারে পোস্ট করেন দুই তারকা। এই অল্প বয়সে যুগের ফোটোগ্রাফির দক্ষতা প্রশংসা করেছে নেট বিশ্বও।


গত বছর, অজয় ​দেবগন ইন্সটগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, যুগের তোলা এবং ডিজাইন করা। কাজলও তার ছোট্ট ছেলের তোলা একটি ইন্সটাগ্রাম ভিডিও পোস্ট করেছিলেন এবং তিনি বলেছিলেন, ৬ মিলিয়ন মানুষের দেখার প্রত্যাশা এবং আরোও.. যারা আমার সাথে এই যাত্রা চাক্ষুষ করেছেন তাদের ধন্যবাদ। ধন্যবাদ আবারও যুগ দেবগনকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com