শিরোনাম
টিভি প্রযোজকদের সভাপতি ইরেশ যাকের
প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৯, ১০:১৪
টিভি প্রযোজকদের সভাপতি ইরেশ যাকের
বিনোদন ডেস্ক:
প্রিন্ট অ-অ+

‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’—এর দ্বি–বার্ষিক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাজু মুনতাসির।


শনিবার গুলশান ১–এ অবস্থিত ইমানুয়েল কনভেনশন হলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত।


টেলিভিশন নাটক ও অনুষ্ঠান প্রযোজকদের এ সংগঠনটির অন্যান্যের মধ্যে সহ-সভাপতি পদে সাজ্জাদ হোসেন দোদুল, জহির আহমেদ ও আনসারুল আলম লিংকন নির্বাচিত হয়েছেন।


এছাড়া রেজাউল হক রেজা এবং সৈয়দ ইরফান উল্লাহ নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে। সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোহাম্মদ বোরহান খান। অর্থ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী), দপ্তর সম্পাদক এ কে এম নাহিদুল ইসলাম নিয়াজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক দীন মোহাম্মদ মন্টু, আইন বিষয়ক সম্পাদক খন্দকার লতিফুর রহমান আজিম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফুল আলম বাবলু, আর্কাইভ বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী রিটন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম রেজা এবং সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন আইনুল ইসলাম চৌধুরী চঞ্চল।


নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন- এফ জামান তাপস, বাবুল আহমেদ, সাদেক সিদ্দিকী, তুহিন বড়ুয়া, এম রেজাউল করিম সজল, এ এস এম আখতারুজ্জামান, রিয়াজুল রিজু, সাঈদ তারেক, জাকির খান, এস এম হোসেন বাবলা।


উল্লেখ্য, সংগঠনটির গঠনতন্ত্রে প্যানেল থাকার নিয়ম নেই। সে কারণে প্রার্থীরা কোনো নির্দিষ্ট প্যানেল ছিল না। কিন্তু সমমনা প্রার্থীরা জোটবদ্ধ হয়েছেন। নির্বাচনে দুই জোটে প্রার্থী সংখ্যা ৫৩ জন। ভোটার সংখ্যা ১৭৯ জন।


নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। কমিশনার হিসেবে ছিলেন এস এম মহসিন ও খায়রুল আলম সবুজ।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com